Dr. Neem on Daraz
Victory Day

ট্র্যাক্টর চালিয়ে ফের আলোচনায় ধোনি


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২০, ০৫:৫০ পিএম
ট্র্যাক্টর চালিয়ে ফের আলোচনায় ধোনি

ছবি সংগৃহীত

ঢাকা : নিজের দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারে ধোনি একাধিক ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। কখনো নিখাদ ক্রিকেটার, কখনো বা অধিনায়ক, উইকেটকিপার, মেন্টর, ব্য়াটসম্যান, অলরাউন্ডার। অধিনায়ক হিসেবে জিতেছেন তিনটি আইসিসি টুর্নামেন্ট। সেই মহেন্দ্র সিং ধোনিকেই এবার দেখা গেল নতুন ভূমিকায়। আইপিএল শুরুর ঠিক একমাস আগে।

মার্চেই হলুদ জার্সিতে আইপিএল প্রস্তুতিতে  নেমে পড়ছেন ক্যাপ্টেন কুল। তার আগে ধোনিকে দেখা গেল রাঁচির ক্রিকেট স্টেডিয়ামে ট্রাক্টর চালাতে। কিউরেটরদের সাহায্য করার জন্যই ধোনি সরাসরি ক্রিকেটার থেকে গাড়ির চালক। সামাজিক যোগাযোগের মাধ্যমে এমন ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই তা ভাইরাল।

আইপিএলের আগে এই প্রথমবার অবশ্য রাঁচির স্টেডিয়ামে নামলেন না। গত কয়েকমাস ধরেই রাঁচির স্টেডিয়ামের জিমে সময় কাটাচ্ছেন।

মার্চের ২ তারিখ থেকে ট্রেনিং শুরু করছেন ধোনি। ১৩তম আইপিএল-এর প্রস্তুতিতে চেন্নাই সুপার কিংস সতীর্থদের সঙ্গে সেদিনই মাঠে নামবেন তিনি। বিশ্বকাপের পর থেকেই ধোনি জাতীয় দলের জার্সিতে নেই। বহুদিন ধোনি জাতীয় দলের বাইরে। বিশ্বকাপের সেমিফাইনালের পর থেকে ধোনিকে আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হোম-অ্যাওয়ে সিরিজ, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, শ্রীলঙ্কা- একের পর এক সিরিজ শেষ হয়েছে আর ধোনির জন্য আক্ষেপ বেড়েছে ভক্তদের। ধোনি অবশ্য অবসরের কোনো বার্তা দেননি। 

এর মাঝে বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পর ধোনির অবসর নিয়ে গুঞ্জন আরো বেড়েছিল। যদিও জানা গেছে, ধোনি আইপিএলে নিজেকে প্রমাণ করে ফের একবার জাতীয় দলের জার্সিতে শেষবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেবেন।

আগামীনিউজ/রবিউল/জাকিউল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে