Dr. Neem on Daraz
Victory Day

আর কখনো হেলিকপ্টারে চড়বো না : সাকিব


আগামী নিউজ | ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০, ০৪:১৪ পিএম
আর কখনো হেলিকপ্টারে চড়বো না : সাকিব

ছবি সংগৃহীত

ঢাকা : একটি বয়স ভিত্তিক টুর্নামেন্টের ফাইনাল ও সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়ামের উদ্বোধন উপলক্ষ্যে চট্টগ্রামে যাওয়ার কথা সাকিব আল হাসানের। ৩১ জানুয়ারি দুই অনুষ্ঠান সামনে রেখে সাকিবের জন্য দেড় লাখ টাকা খরচ করে হেলিকপ্টার ভাড়া করেছে আয়োজক কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। তবে  হেলিকপ্টারে চড়বেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন এই অলরাউন্ডার।  

আয়োজকদের সরাসরি সাকিব জানান, ‘আমেরিকায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা (কোবি ব্রায়ান্ট) মারা গেছেন। এখন থেকে আমি আর কখনো হেলিকপ্টারে চড়বো না। আমার জন্য বিমানে টিকিট পাঠান, সকালে গিয়ে সন্ধ্যায় চলে আসবো।’

মুলত, কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। এটি মূলত পরিচালনার দায়িত্বে রয়েছেন সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে বিশিষ্ট শিল্পপতি মুজিবুর রহমান।

উল্লেখ্য, রবিবার (২৬ জানুয়ারি) স্থানীয় সময় সকাল ১০টায় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের কালাবাসাসে হেলিকপ্টার দুর্ঘটনায় মারা যান মার্কিন কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট। দুর্ঘটনায় এই বাস্কেটবল তারকার ১৩ বছরের মেয়ে জিয়ান্নাসহ ৯  জন নিহত হয়েছে।

আগামীনিউজ/জেডআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে