Dr. Neem on Daraz
Victory Day

মন্ত্রী হলেন মনোজ তিওয়ারি


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: মে ১২, ২০২১, ০১:৩৫ পিএম
মন্ত্রী হলেন মনোজ তিওয়ারি

ঢাকাঃ তৃণমূল কংগ্রেসের পক্ষে শিবপুর আসন থেকে প্রার্থী হয়েছিলেন মনোজ। সেখানে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী ছিলেন রথীন্দ্রনাথ। তাকে পরাজিত করেন এই সাবেক ক্রিকেটার। তার ওপরে আস্থা রেখে দল মন্ত্রীন্তের দায়িত্বও দিয়ে দিলো।

গত সোমবার ৪৩ জন মন্ত্রী কলকাতার রাজ ভবনে শপথ গ্রহণ করেছেন। যারমধ্যে ছিলেন এই সাবেক ক্রিকেটার মনোজও। তাকে দেওয়া হয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব।

কলকাতা নাইট রাইডার্সে সাকিব আল হাসান সাবেক সতীর্থ মনোজ তিওয়ারি পশ্চিমবঙ্গের মন্ত্রী হয়েছেন। রাজ্যটির যুব ও ক্রীড়া মন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পরে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মনোজ লিখেছেন, ‘এই শপথ গ্রহণ অনুষ্ঠান আমার জন্য এক নতুন অভিজ্ঞতা। আমাদের প্রিয় দিদি মমতাকে ও আমার ভাই অভিষককে ধন্যবাদ জানাতে চাই, আমার ওপরে ভরসা রেখে পশ্চিমবঙ্গের মানুষের সেবা করার সুযোগ দিয়ে দেওয়ার জন্য।’

১৬ বছর প্রথম শ্রেণির ক্রিকেট খেলেছেন মনোজ। ৫০.৩৬ গড়ে তার ব্যাট থেকে এসেছে ৮৯৬৫ রান। ভারতের পক্ষে তার ক্যারিয়ার খুব বড় হয়নি। আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন ১২টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ। ২০১২ সালে কলকাতা নাইট রাইডার্সের প্রথম শিরোপা জয়ের আসরের স্কোয়াডে ছিলেন তিনি।

পশ্চিমবঙ্গে আরেক ক্রিকেটারও নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। ময়না আসন থেকে ভারতীয় জনতা পার্টির পক্ষে দাঁড়িয়েছিলেন অশোক দিন্দা। তিনিও জয় পেয়েছেন। ওই আসনে তৃণমূল কংগ্রেসের সংগ্রাম কুমার দোলাইকে ১২৬০ ভোটে পরাজিত করেন দিন্দা।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে