Dr. Neem on Daraz
Victory Day

ভারতের ফুটপাতও এখন ‘শ্মশানঘাট: ওবায়দুল কাদের


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ১০, ২০২১, ০৬:৪৯ এএম
ভারতের ফুটপাতও এখন ‘শ্মশানঘাট: ওবায়দুল কাদের

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ মহামারিতে ভারতের ফুটপাতও এখন ‘শ্মশানঘাটে’ পরিণত হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনার তাণ্ডবে ভারত এখন লন্ডভন্ড ।

রোববার (৯ মে) দুপুরে রাজধানীর আইডিইবি ভবনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত ‘মুজিব বর্ষ ও কোভিড-১৯ মোকাবিলায় করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে সেতুমন্ত্রী এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী তার সরকারি বাসভবন থেকে এই অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হন।

এ মহামারিতে ভারতের ফুটপাতও এখন ‘শ্মশানঘাটে’ পরিণত হয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, “বাংলাদেশে শনাক্ত হয়েছে করোনাভাইরাসের ভয়ংকর ভারতীয় ধরন। এ অবস্থায় সামান্যতম উদাসীনতা বিপজ্জনক ভবিষ্যতেরই পূর্বাভাস।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, “ভারতে করোনার তৃতীয় ঢেউয়ের আভাস পাওয়া যাচ্ছে। ভারত থেকে বিপজ্জনক বার্তা পাচ্ছে বাংলাদেশ।”
 
গতকালও ভারতে করোনার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ছিল, করোনা নিয়ে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান সেতুমন্ত্রী।

“মহামারি থেকে রক্ষা পেতে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে যার যার অবস্থানে থেকে ঈদ উদ্‌যাপন করে এই প্রাণঘাতী করোনাকে প্রতিরোধ করাই এখন একমাত্র দায়িত্ব।”

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে