Dr. Neem on Daraz
Victory Day

গণভবনে রওশন এরশাদ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০২:৪০ পিএম
গণভবনে রওশন এরশাদ

ঢাকাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গেছেন জাতীয় সংসদের বিরোধী দলের নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। রওশন এরশাদের ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় গণভবনে প্রবেশ করেন তিরি। তার সঙ্গে রয়েছেন ছেলে সাদ এরশাদ, মুখপাত্র কাজী মামুনুর রশীদ ও সাবেক জাপা নেতা মসিউর রহমান রাঙা। 

এর আগে ১৯ নভেম্বর রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সাথে বঙ্গভবনে বেগম রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির একটি প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাৎ করেন।
 
এর আগে রওশন এরশাদকে বাদ দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে নির্বাচনে যাওয়ার ঘোষণা দেয় জাতীয় পার্টি (জাপা)। এতে ৩২ বছর পর রওশনকে ছাড়াই নির্বাচনে পথে হাঁটল দলটি। দ্বাদশ জাতীয় সংসদে এককভাবে নির্বাচনে যাওয়ার ঘোষণার পর ২৮৮ আসনে প্রার্থী দেয় জাপা।
 
যদিও দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু একাধিকবার জানিয়েছেন, দলে কোনো বিভেদ নেই। রওশন এরশাদকে নির্বাচনে আনার চেষ্টা করা হয়েছে। কিন্তু নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছাই ছিল না তার।

এমআইসি/

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে