Dr. Neem on Daraz
Victory Day

আজ-কালের মধ্যে মনোনয়ন সংগ্রহ করবেন রওশন : চুন্নু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৫:১৭ পিএম
আজ-কালের মধ্যে মনোনয়ন সংগ্রহ করবেন রওশন : চুন্নু

ঢাকাঃ জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ আজ-কালের মধ্যে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর বনানীর জাপা চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রওশন এরশাদের আলাদাভাবে দলের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ফরম বিতরণের খবরের কোনো ভিত্তি নেই বলেও উল্লেখ করেন চুন্নু। তিনি বলেন, রওশন নির্বাচন কমিশনকে (ইসি) যে চিঠি দিয়েছেন তার বিষয়ে আমি কিছু জানি না। তিনি টেলিফোনে আমাকে জানিয়েছেন, লোক পাঠিয়ে জাপা চেয়ারম্যানের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। সেইসঙ্গে ছেলে সাদ এরশাদের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। হয়তো আজই (মঙ্গলবার) তিনি ফরম সংগ্রহ করবেন।

এর আগে গতকাল সোমবার রংপুর-৩ আসন থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

এ প্রসঙ্গে জানতে চাইলে জাপা মহাসচিব বলেন, দলের চেয়ারম্যান হিসেবে গোলাম মোহাম্মদ কাদের দেশের যেকোনো আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারেন। এখন সাদ এরশাদ যদি মনোনয়ন ফরম সংগ্রহ করেন, তবে বিষয়টি আমরা ভেবে দেখবো।

চুন্নু বলেন, দলের যিনি চেয়ারম্যান-সভাপতি তার সুযোগ আছে যেকোনো জায়গা থেকে নির্বাচন করার। আমাদের দলের চেয়ারম্যান যেখানেই নির্বাচন করতে চাইবেন, সেখানেই তিনি ভোট করতে পারবেন। দলের কেউ সাহস রাখে না সেখানে গিয়ে ভোট করার। ওই আসনে আমাদের দলের প্রতিষ্ঠাতা (হুসেইন মুহম্মদ এরশাদ) ছিলেন। এখন সেখানে যদি চেয়ারম্যান করতে চান, তাহলে কারও কোন প্রশ্ন থাকতে পারে না। যিনি আছেন তিনি তো দলের কাছেই আসেন না। তাকে নিয়ে চিন্তা করার কোনও অবকাশ নেই।

সোমবার রাতে জি এম কাদেরের পদত্যাগের গুজব ছড়িয়ে পড়ার প্রসঙ্গে জানতে চাইলে চুন্নু আরও বলেন, দল থেকে বহিষ্কৃত নেতাদের একটি অংশ উদ্দেশ্যপ্রণোদিত এসব গুজব ছড়াচ্ছে। গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্ব নিয়ে, যোগ্যতা নিয়ে কোনো প্রশ্ন নেই। তার নেতৃত্বে দল গত দুই/তিন বছরে অনেক সংগঠিত হয়েছে। সুতরাং তিনি পদত্যাগ করবেন কেন?

জাতীয় পার্টি (জাপা) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে কি না জানাতে আরও সময় লাগবে বলেও জানান চুন্নু। তিনি বলেন, মানুষের মনে এখনও প্রশ্ন, সংশয় রয়েছে ভোটকেন্দ্রে গেলে ভোট দিতে পারবে কি না। জনগণের মনে ভোট নিয়ে শতভাগ আস্থা তৈরি হয়নি। তাই ভোটে যাওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিতে আরও অপেক্ষা করতে হবে।

 

এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে