Dr. Neem on Daraz
Victory Day

যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে ফিরলেন স্পিকার


আগামী নিউজ | আগামী নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২, ০৮:২০ এএম
যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে ফিরলেন স্পিকার

ঢাকাঃ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর শেষে ঢাকায় পৌঁছেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে তিনি ঢাকা পৌঁছান।

সফরকালে স্পিকার যুক্তরাজ্যের অক্সফোর্ডশায়ারের রক্সটন কলেজে পার্লামেন্টারি স্কলার্স অ্যান্ড পার্লামেন্টারিয়ান্সের ১৫তম ওয়ার্কশপ, লন্ডনের বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী অনুষ্ঠান, সিপিএ-র বর্তমান মহাসচিব ও সাবেক মহাসচিবের সঙ্গে বৈঠক, যুক্তরাজ্যের সংসদ সদস্যরা ও লর্ডদের সঙ্গে বৈঠক, রয়েল জিওগ্রাফিক সোসাইটি, ইন্টারন্যাশনাল ইন্সটিটিউট ফর স্ট্র্যাটেজিক স্টাডিজে বৈঠকসহ, যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশনের উদ্যোগে শোক দিবস পালন, ইউএন ওমেন, ইউনিসেফ, ইউএনডিপি, ইউএনওপিএসের সঙ্গে পৃথক বৈঠকে অংশগ্রহণ করেন। 

জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা বিমানবন্দরে স্পিকারকে স্বাগত জানান। গত ২৮ জুলাই যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছিলেন স্পিকার।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে