Dr. Neem on Daraz
Victory Day

ভোটের পরিবেশ ভালো, তেমন কিছু নজরে আসেনি : ইসি রাশেদা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০২:৩৩ পিএম
ভোটের পরিবেশ ভালো, তেমন কিছু নজরে আসেনি : ইসি রাশেদা

ঢাকাঃ নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা বলেছেন, ভোটের পরিবেশ ভালো, এখন পর্যন্ত তেমন কিছু নজরে আসেনি।

সোমবার (১৭ জুলাই) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এই আসনের ভোট সিসি ক্যামেরায় মনিটরিংয়ের এক পর্যায়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

রাশেদা সুলতানা বলেন, ঢাকার বিদ্যা নিকেতন কেন্দ্রে গিয়েছিলাম। দু’একটা কক্ষে ভোটগ্রহণ চালু হয়েছে দেখেছি। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দেখেছি। এক প্রার্থীর এজেন্টকে দেখেছি। প্রিজাইডিং অফিসার জানান, কিছু কিছু তালিকা আসেনি, হয়তো পৌঁছাবে। ভোটের পরিবেশ ভালো, তেমন কিছু নজরে আসে নাই। সিসি ক্যামেরায় অনিয়মের চিত্র দেখিনি। পরিবেশ ভালো।

তিনি বলেন, আমি চলে আসার সময় চার থেকে পাঁচজন মহিলাকে সিঁড়িতে দেখলাম তারা বললো আমরা এজেন্ট। কাগজ এখনো পাইনি। পেলে যাবো। নৌকা প্রতীকের এজেন্টকে পেয়েছি।

রাশেদা সুলতানা বলেন, ফোন থাকায় সাংবাদিকেকে বের করে দিয়েছে প্রিসাইডিং অফিসার, এ জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে আমি যখন গিয়েছি তখন কিন্তু অনেক সাংবাদিক ছিল।

তিনি বলেন, ভোটার উপস্থিতি কম আমরাও দেখেছি। এটার কারণ হতে পারে খুব অল্প সময়ের জন্য। অভিজাত এলাকা, ভোটাররা হয়তো আগ্রহী না। তবে প্রকৃত ঘটনা জানতে পারবো পরে। তবে ভোট পড়ার হার বাড়বে বলে আমার ধারণা।

তরিকুল ইসলামের ভোট বর্জনের বিষয়ে তিনি বলেন, শেষ পর্যন্ত দেখতে পারতেন। যদি সকালেই ভোট বর্জন করেন তাহলে তো উনি দেখতে পারলেন না শেষ পর্যন্ত কী হলো। ডিসি, এসপি, রিটার্নিং অফিসারদের সঙ্গে কথা হয়েছে। খুব শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে স্থানীয় নির্বাচনগুলোতেও। তবে কত শতাংশ ভোট পড়েছে সেটা এখনো পায়নি।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে