1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

যানজটমুক্ত তিলোত্তমা স্বপ্নের ঢাকা গড়তে চাই : মিলন

নিজস্ব প্রতিবেদক  প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২০, ০১:১০ পিএম যানজটমুক্ত তিলোত্তমা স্বপ্নের ঢাকা গড়তে চাই : মিলন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নগরবাসীর ভোটে জয়যুক্ত হয়ে যানজটমুক্ত তিলোত্তমা স্বপ্নের ঢাকা গড়তে চাই। এ শহরকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত করতে চাই।

তিনি বলেন, সিটি করপোরেশনের সব এলাকার রাস্তা-ঘাট চলাচলের উপযোগী করা হবে। সিটি করপোরেশনের নতুন আয়ের খাত বৃদ্ধি করা হবে। রাজধানীবাসীর ট্যাক্স বাড়ানো হবে না। মিলন আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর গুলিস্তান থেকে শুরু করে নয়াবাজার, রায়সাহেব বাজার, ইংলিশ রোড, কোর্ট কাচারি, বাংলাবাজার, নর্থ সাউথ রোড, সদরঘাট, লক্ষ্মীবাজার, টিপু সুলতান রোড, ওয়ারী, টিকাটুলীতে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও প্রচারে অংশ নেয়ার সময় বিভিন্ন পথসভায় ভোটারদের মাঝে তিনি এসব কথা বলেন।

গণসংযোগকালে তার প্রচারে আরো অংশ নেন জাপা প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, মহানগর নেতা এমএ সোবহান, আবুল কালাম আজাদ, সমরেশ মন্ডল মানিক, জাহাঙ্গীর আলম, হিরো বাবুল, আফতাব গনি, শামসুল হকসহ স্থানীয় নেতাকর্মীরা।

আগামীনিউজ/ডিএম/হাসি /এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner