1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আশুগঞ্জে আধুনিক ষ্টীল সাইলো নির্মাণাধীণ প্রকল্প পরির্দশন করলেন খাদ্যমন্ত্রী

মো. আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১৫, ২০২১, ০৬:১৯ পিএম আশুগঞ্জে আধুনিক ষ্টীল সাইলো নির্মাণাধীণ প্রকল্প পরির্দশন করলেন খাদ্যমন্ত্রী
ছবিঃ আগামী নিউজ
ব্রাহ্মণবাড়িয়াঃ খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ২০২৫ সালের মধ্যে ৩৫ লাখ মেট্রিকটন খাদ্যশস্য ধারণ ক্ষমতার  লক্ষ নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।  ইতিমধ্যে ৩০ টি পেরি সাইলো একনেকের বৈঠকে পাশ হয়েছে। বিভিন্ন জেলায় ৫টি সাইলো নির্মাণে টেন্ডারের জন্য কাজ প্রক্রিয়াধীন রয়েছে।
 
মঙ্গলবার (১৫ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১ লক্ষ ৫হাজার মেঃ টন ধারণ ক্ষমতার আধুনিক ষ্টীল সাইলো নির্মাণাধীণ প্রকল্প পরির্দশনকালে সাংবাদিকদের সাথে তিনি এ কথা বলেন।
 
তিনি আরো বলেন, খাদ্য উৎপাদন বাড়ানোর জন্য কৃষি যান্ত্রিকিকরণ সহ ভর্তুকী ও প্রণোদনার ব্যবস্থা করছে সরকার। সরকারি খাদ্য গুদামে চুক্তি অনুযায়ী মিল মালিকদের কাছ থেকে চাল সংগ্রহের বিষয়ে বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,  চুক্তি অনুযায়ী মিল মালিকরা খাদ্য গুদামে চাল সরবরাহ না করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরে তিনি আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানীর মিলনায়তনে বোরো সংগ্রহ অভিযানের বিষয়ে চাতাল ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেন।
 
এ সময় সংরক্ষিত নারী সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ, খাদ্য সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, জেলা প্রশাসাক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, আধুনিক ষ্টীল সাইলো নির্মাণাধীণ প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ রেজাউল করীম শেখ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস, জেলা খাদ্য কর্মকর্তা সুবীর নাথ চৌধুরী সহ খাদ্য অধিদপ্তরের উধ্বর্তন কর্মকর্তা ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner