1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আমি জানি নুসরাতের ছেলে হয়েছে, সুস্থ থাকুক- বললেন নিখিল

বিনোদন ডেস্ক প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১, ০৩:৫৭ পিএম আমি জানি নুসরাতের ছেলে হয়েছে, সুস্থ থাকুক- বললেন নিখিল
ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’ এভাবেই কলকতার একটি গণমাধ্যমকে কথাগুলো বলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান এর প্রাক্তন স্বামী নিখিল। 

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২ টা ৪৫ মিনিটে কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সন্তান জন্ম হবার পর সাবেক এ স্বামী এ কথাগুলো বলেন। 

এদিকে দীর্ঘ জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে জনপ্রিয় এ অভিনেত্রী মা হলেও পুত্রসন্তানের বাবা কে, তা আজও প্রকাশ্যে আসেনি।

জানা গেছে, ২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল। সেটি এখনো চলমান রয়েছে।
চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে সন্তান জন্মদানের সময় নুসরাতের পাশে থেকে যশ ঠিকই বুঝিয়ে দিয়েছেন তিনিই এই ছেলের বাবা।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner