1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ভুয়া ডিবি পরিচয়ে ৩ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২০, ১২:৩১ পিএম ভুয়া ডিবি পরিচয়ে ৩ ডাকাত আটক

ঢাকা : ভুয়া ডিবি পরিচয়ে স্কয়ার ফার্মাসিউটিক্যালসের দুই কোটি টাকা মূল্যের কাঁচামাল ডাকাতির ঘটনায় দুর্ধর্ষ ডাকাত দলের মূলহোতাসহ তিনজনকে ঢাকা ও রাজশাহী থেকে আটক করেছে র‌্যাব।

বুধবার (২৯ জানুয়ারি) র‌্যাব-৪-এর অপারেশন অফিসার সাজেদুল হক জানান, মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়েছে।

তারা হলো অপু রোজারিও (৬০), জামাল হোসেন (৩২) এবং রুহুল আমিন (৩৫)। এদের মধ্যে অপু রোজারিওকে ঢাকা থেকে, জামালকে রাজশাহী এবং রুহুল আমিনকে পাবনা থেকে আটক করা হয়েছে।

সাজেদুল হক বলেন, গত ১৪ জানুয়ারি গাজীপুরের কালিয়াকৈর থানাধীন মাইক্রোবাসযোগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা ব্রিজের পাশ থেকে ২ কোটি টাকা মূল্যের ২৬৯ ড্রাম কাঁচামাল ডাকাতি করে। ডাকাতির সময় কাভার্ড ভ্যানে থাকা চালক ও হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা কাঁচামাল নিয়ে চলে যায়।

সাজেদুল হক বলেন, এই ডাকাত দল একটি সংঘবদ্ধ চক্র। দলের মূলহোতা অপু রোজারিও। এরা দীর্ঘদিন ধরে ভুয়া পুলিশ, ডিবি ও সিআইডির পরিচয় দিয়ে ডাকাতি করে আসছে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর মতো হ্যান্ডকাফ, রশি, ওয়াকিটকি সেট ও রিফ্লেকটিং জ্যাকেট ব্যবহার করত। এই দলের মোট ৮ থেকে ১০ জন সদস্য আছে। এদের তিনজনকে র‌্যাব-৪-এর সদস্যরা আটক করেছে।

অপারেশন অফিসার আরো বলেন, আটকের পর আসামিরা স্কয়ার ফার্মাসিউটিক্যালসের দুই কোটি টাকা মূল্যের কাঁচামাল ডাকাতির কথা স্বীকার করেছে। এছাড়া অন্য ওষুধ কোম্পানির কাঁচামাল ডাকাতি করার কথাও স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা আরো স্বীকার করেছে যে, ডাকাতি করা ওই কাঁচামাল এবং সহযোগী আসামিরা বর্তমানে রাজশাহী অবস্থান করছে।

আগামীনিউজ/এআর/হাসি/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner