1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নোয়াখালীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, এক প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ০৫:৪৫ পিএম নোয়াখালীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, এক প্রতিষ্ঠানকে অর্থদণ্ড
ফাইল ছবি

নোয়াখালীঃ  নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, বিক্রি, সংরক্ষণ ও পরিবেশনের অপরাধে মোহাম্মদীয় হোটেল নামের একটি প্রতিষ্ঠানকে ৪০হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।


বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে এ অভিযান পরিচালনা করেন, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজীদ বিন আখন্দ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, শহরের মাইজদী কোর্ট সড়কের মোহাম্মদীয় হোটেল দীর্ঘদিন ধরে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, বিক্রি ও পরিবেশন করে আসছে। এ প্রতিষ্ঠানটি অনেক দিন আগের তৈরি মিষ্টি তাজা বলে সাধারণ ক্রেতাদের কাছে বিক্রি করে হয়রানি করছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে বিকেলে মোহাম্মদিয়া হোটেলে অভিযান চালানো হয়। অভিযানকালে ওই প্রতিষ্ঠানের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ হওয়ায় প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ধারা অনুযায়ি ৪০হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বায়েজীদ বিন আখন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, মোহাম্মদিয়া হোটেলকে অর্থদণ্ড ও অর্থদণ্ড আদায়ের পাশাপাশি আগামী এক সপ্তাহের মধ্যে খাবার তৈরির মান পরিবর্তন ও মানসম্মত করার নির্দেশ দেওয়া হয়েছে। এমন অভিযান অব্যহত থাকবে।

 

এমআইসি 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner