1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

‘ফিরোজ ঢালী’ হত্যা মামলার ৫ আসামী গ্রেফতার

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২১, ০৫:৪২ পিএম ‘ফিরোজ ঢালী’ হত্যা মামলার ৫ আসামী গ্রেফতার
ছবি: আগামী নিউজ

বাগেরহাট: জেলার রামপালে ফিরোজ ঢালী হত্যা মামলার ৫ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-০৬। 

রবিবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে রামপাল উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন রামপাল উপজেলার কাষ্টবাড়ীয়া গ্রামের মৃত কেরামত আলীর ছেলে মোঃ বজলু শেখ (২৫), ইনছান শেখের ছেলে ইমরান শেখ (২২), মৃত রজ্জব আলী শেখের ছেলে এনাম শেখ (৪২), এনাম শেখের ছেলে সুমন শেখ (২১) জিয়া গাজীর ছেলে সাগর গাজী (২২)।

র‌্যাব-০৬ (খুলনা) জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে মেজর এম রিফাত বিন আসাদ ও লেঃ কমান্ডার এম সারোয়ার হুসাইনের নেতৃত্বে রামপালের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ফিরোজ ঢালী হত্যা মামলার এ আসামীদের গ্রেফতার করা হয়। এ হত্যা মামলার অন্যান্য আসামীদেরকে গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব। 

গত শুক্রবার বেলা ১১ টা থেকে সাড়ে ১১টার দিকে রামপালের শ্রীকলস এলাকায় ফিরোজ ঢালীকে নৃশংসভাবে হত্যা করে দূবৃত্তরা। এ ঘটনার অনুসন্ধানে জানা যায়, ফিরোজ স্থানীয় এক সাবেক চেয়ারম্যানের সমর্থক ও তার নিরাপত্তার কাজে নিয়োজিত থাকতো বিধায় হত্যাকারীরা সাবেক চেয়ারম্যানের প্রতিপক্ষ হওয়ায় সাবেক চেয়ারম্যানের ক্ষতি করার জন্যই তাকে হত্যা করা হয়। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ফিরোজ সাবেক ওই চেয়ারম্যানের সাথে কথাবার্তা শেষে সাথে থাকা একই এলাকার হানিফ গাজী ও আকবর গাজীকে নিয়ে মোটরসাইকেলে নিজ বাড়ীতে ফিরছিলো। পথিমধ্যে হত্যাকারীরা পূর্ব পরিকল্পনা ও হত্যার ষড়যন্ত্র অনুযায়ী বেলা সাড়ে ১১টার সময় ফিরোজ শ্রীকলস গ্রামস্থ জনৈক আবু সাঈদ শেখের বাড়ীর সামনের সরকারী পিচের পাঁকা রাস্তায় পৌঁছালে হত্যাকারীরা দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে তাকে অতর্কিতভাবে হামলা করে।পরবর্তীতে ফিরোজ জীবন বাঁচানোর জন্য দৌঁড়ে পালানোর চেষ্টা করলে হত্যাকারীরা পুনরায় তাকে ধরে ধারালো ছুরি, লোহার রড, রামদাসহ দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে। 

এ সময় স্থানীয় লোকজনের সহায়তায় ফিরোজ ও তার সাথে থাকা হানিফকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নেয়া হয়। পরে সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতিতে সাথে সাথে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। দুপুর আড়াইটার খুলনায় চিকিৎসাধীন অবস্থায় ফিরোজের  মৃত্যু হয়। 

শুক্রবার দুপুরে ফিরোজের মৃত্যুর পর এ ঘটনায় রবিবার ফিরোজের স্ত্রী বাদী হয়ে রামপাল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলার ৫ আসামীকে রবিবার দিবাগত রাতে গ্রেফতার করে র‌্যাব।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner