1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

চাচার চেয়ে ৭ গুণ বেশি ভোট পেয়ে বিজয়ী ভাতিজা

পাবনা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১, ১১:০৬ পিএম চাচার চেয়ে ৭ গুণ বেশি ভোট পেয়ে বিজয়ী ভাতিজা
ছবিঃ আগামী নিউজ

পাবনাঃ জেলার বেড়া পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আশিফ শামস রঞ্জনের কাছে বিপুল ভোটে পরাজিত হয়েছেন তার চাচা বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) আব্দুল বাতেন।

রোববার (২৮ নভেম্বর) রাত ৮টার দিকে ভোট গণনা শেষে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মাহবুবুর রহমান  সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি জানান, বেড়া পৌরসভার মোট ১৮ কেন্দ্রের ফলাফল অনুযায়ী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন পেয়েছেন ২১ হাজার ৮৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেড়া উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ও বর্তমান মেয়র আব্দুল বাতেন নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬৬০ ভোট। 

এ ছাড়াও আওয়ামী লীগের বহিষ্কৃত সদস্য এএইচএম ফজলুর রহমান মাসুদ রেল ইঞ্জিন প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৪৭৯ ভোট। স্বতন্ত্র প্রার্থী কেএম আব্দুল্লাহ জগ প্রতীকে পেয়েছেন ৮১৭ ভোট এবং সংসদ সদস্য শামসুল হক টুকুর ভাতিজি এসএম সাদিয়া আলম মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ২২৫ ভোট।  

বেড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন বলেন, এ বিজয় নৌকার, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার বিজয়। এই বিজয়ের মাধ্যমে আমার দায়িত্ব আরও বেড়ে গেল। শেখ হাসিনার কর্মসূচি গ্রামকে শহরে রূপান্তরিত করাই হবে আমার প্রথম কাজ। তিনি বেড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner