1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

পটুয়াখালীতে নৌকার আনন্দ মিছিলে সতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা

পটুয়াখালী প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১, ০৪:০৬ পিএম পটুয়াখালীতে নৌকার আনন্দ মিছিলে সতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলা
ছবিঃ আগামী নিউজ

পটুয়াখালীঃ জেলার সদর উপজেলার লোহালিয়া ইউনিয়ন পরিষদে নৌকার বিজয় মিছিলে সতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলার ঘটনা ঘটে। নৌকার দলীয় প্রার্থী  এ্যাড. কবির তালুকদারের বিজয়ি আনন্দ মিছিলে সতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় কুড়িপাইক গ্রামের ইমাম হোসেনর ছেলে ১১ নভেম্বর বৃহস্পতিবার  রাত ৮ টায় বিজয়ি মিছিল নিয়ে সতন্ত্র প্রার্থী কিবরিয়া মোল্লার বাড়ির সামনে গেলে, তার ভাই জুনায়েদ মোল্লা ও জাকারিয়া মোল্লা সহ তাদের সমর্থিত লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মিছিলে হামলা চালালে কুড়িপাইকো গ্রামের সাবেক সেনা সদস্য নজরুল ইসলাম গুরুতর আহত হয়।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আসংখ্যজনক  হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে  থানায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। হামলায় সুষ্ঠু বিচার দাবি জানান ভুক্তভুগী নজরুল ইসলাম ও তার পরিবার সহ এলাকাবাসী। 

এব্যাপারে সদর থানার  এস আই বিপুলের কাছে জানতে চাইলে। তিনি বলেন, "ঘটনাটি শোনার সাথে সাথে আমরা ঘটনা স্থালে গিয়ে নজরুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।" 

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner