1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আন্ধারমানিক নদী দখল-দূষণ মুক্ত করার দাবিতে মানববন্ধন

কলাপাড়া প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ০৫:০৪ পিএম আন্ধারমানিক নদী দখল-দূষণ মুক্ত করার দাবিতে মানববন্ধন
ছবি : আগামী নিউজ

পটুয়াখালীঃ জেলার কুয়াকাটায় 'আন্তর্জাতিক জলবায়ু কর্মদিবস - ২০২১' উপলক্ষে সাগর মোহনা ঘেষা বহমান আন্ধারমানিক নদী এবং ইলিশের অভয়ারণ্য রক্ষার দাবিতে সৈকতে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে।

রবিবার দুপুরে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অসংখ্য পরিবেশ কর্মীসহ শত শত সাধারণ মানুষ অংশ নেয়। বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা ও ওয়াটার কিপার্স বাংলাদেশ এর উদ্যোগ এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা বাপার সভাপতি মো: শাহাদাৎ হোসেন বিশ্বাস, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক (ওসি) মো: মিজানুর রহমান, গণমাধ্যম কর্মী মেজবাহউদ্দিন মাননু, কুয়াকাটা ট্যুর গাইড এসোসিয়েশনের সভাপতি কে এম বাচ্চু, পরিবেশ কর্মী কামাল হাসান রনি প্রমুখ।

বক্তারা ইলিশের অভয়াশ্রম আন্ধারমানিক নদী রক্ষায় দখল-দূষণ রোধে সরকারের প্রতি জোড় আহ্বান জানান এবং কুয়াকাটা সৈকতের বেলাভূমের ক্ষয়রোধে সঠিক পদক্ষেপ নেয়ার দাবি করেন। উপকূলের সংরক্ষিত বনাঞ্চল রক্ষা করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আবেদন জানান।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner