1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

টাঙ্গাইলে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চালক ও হেলপার নিহত

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২১, ০৫:৫২ পিএম টাঙ্গাইলে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চালক ও হেলপার নিহত
ছবিঃ সংগৃহীত

টাঙ্গাইলঃ ট্রাক ও মাইক্রোবাসকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে ট্রাকের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেলদুয়ার উপজেলার ডুবাইল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার চপরামপুর গ্রামের আকবর আলীর ছেলে ট্রাকচালক মমতাজ মিয়া (৩৫) ও তার হেলপার। নিহত হেলপারের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা টিনভর্তি ট্রাক উত্তরব‌ঙ্গের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি মহাসড়কের ডুবাইল এলাকায় পৌঁছালে সামনে থাকা এক‌টি ট্রাক ও মাইক্রোবাসকে স‌জো‌রে ধাক্কা দেয়। প‌রে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের ওপরে উল্টে যায়। ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক মমতাজ মিয়া ও তার হেলপারের মৃত্যু হয়। প‌রে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি মহাসড়কের উপর থেকে সরিয়ে নেওয়া হয়।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক জানান, দুর্ঘটনায় নিহত ড্রাইভের পরিচয় পাওয়া গেলেও নিহত হেলপারের পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিত হওয়ার পর আইনি পক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনা কবলিত দুটি ট্রাক ও মাইক্রোবাস পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner