1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৫ বছর বয়সী শিশুর

এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১, ০৭:২৯ পিএম ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ৫ বছর বয়সী শিশুর
ফাইল ফটো
ঝিনাইদহঃ খালুর সঙ্গে আত্মীয় বাড়িতে যাওয়ার সময় ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় ফাতেমা (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
 
মঙ্গলবার (২৪ আগস্ট) বিকাল ৩টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের জেলা কারাগারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু সদর উপজেলার বাড়িবাথান চরপাড়া গ্রামের মাজেদ হোসেনের মেয়ে। 
 
স্থানীয় ও ফায়ারসার্ভিস সুত্রে জানা যায়, দুপুরে শিশু ফাতেমা তার খালুর সাথে ব্যাটারিচালিত ইজিবাইকে আত্মীয় বাড়িতে যাচ্ছিল। তারা ঝিনাইদহ জেলা কারাগারের সামনে এসে গাড়ি থেকে নেমে শিশুর খালু গাড়ি ভাড়া দিচ্ছিলেন সে সময় শিশু ফাতেমা সড়কের উপর দিয়ে দৌড় দিয়ে রাস্তা পারাপারের সময় ঝিনাইদহ গামি একটি ট্রাক তাকে থাক্কা দিলে ঘটনাস্থালেই সে মারা যায়। 
 
এদিকে শিশুটির মৃত্যুর ঘটনার প্রতিবাদে ওই এলাকার বিক্ষুব্ধ লোকজন রাস্তা অবরোধ করে রাখে। এ সময় ব্যস্ত ওই সড়কে দীর্ঘ যানজটের সৃৃষ্ট হয়। পরে পুলিশ গিয়ে উত্তেজিত লোকজনকে বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে। 
 
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে আগামীনিউজকে জানান, ট্রাকের ধাক্কায় শিশু নিহতের ঘটনায় ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner