1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

আটোয়ারীতে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কর্মসুচি উদ্বোধন

আব্দুল করিম, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি  প্রকাশিত: আগস্ট ৭, ২০২১, ০৭:১৯ পিএম আটোয়ারীতে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কর্মসুচি উদ্বোধন
ছবিঃ আগামী নিউজ

পঞ্চগড়ঃ জেলার আটোয়ারীতে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কর্মসুচি উদ্বোধন করা হয়েছে।

শনিবার (০৭ আগস্ট) ১নং মির্জাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কর্মসুচি শুভ উদ্বোধন ঘোষনা করেন আটোয়ারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর, মির্জাপুর ইউপি চেয়ারম্যান ওমর আলী।উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায় , উপজেলার ৬ ইউনিয়নে কোভিড-১৯ টিকাদান কর্মসুচি উদ্বোধন করা হয়েছে। প্রতি ইউনিয়নে ৬০০ করে ৬ ইউনিয়নে মোট ৩৬০০ টিকা প্রদান করা হবে।

আর প্রতিদিনের ন্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসুচি অব্যাহত আছে। সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে টিকা প্রদান করা হবে। গ্রামাঞ্চলের সাধারণ মানুষদের স্বতস্ফুর্তভাবে কোভিড-১৯ টিকা গ্রহন করতে দেখা গেছে। এক প্রশ্নের জবাবে ডা. হুমায়ুন কবীর বলেন ,   ইউনিয়ন পর্যায়ে টিকাদান কর্মসুচি অব্যাহত রাখার বিষয়টি সরকারের সিদ্ধান্তের উপর নির্ভর করে। উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন ইউনিয়ন পরিষদের টিকাদান কেন্দ্র পরিদর্শন করেছেন। উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার প্রতিটি টিকাদান কেন্দ্র তদারকি করেছেন। টিকাদান কেন্দ্রগুলোতে শান্তি-শৃঙ্খলা রক্ষা সহ স্বাস্থ্যবিধি মেনে স্বচ্ছভাবে টিকা গ্রহনের জন্য সংশ্লিষ্ট ইউনিয়নের বিট পুলিশিং , ইউপি সদস্য, গ্রাম পুলিশ, আনসার ভিডিপি দায়িত্ব পালন করেছেন।  

এব্যাপারে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের ভুমিকা ছিল প্রশংসনীয়। রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ কোভিড-১৯ টিকা গ্রহনে উৎসাহ সৃষ্টির লক্ষ্যে প্রত্যেক টিকা গ্রহনকারীর লহাতে একটি করে জুসের বোতল ধরিয়ে দিয়েছেন।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner