1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন: জনগণ মানছে না বিধিনিষেধ

মীর্জা অপু, পাবনা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৬, ২০২১, ১২:৪২ পিএম লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন: জনগণ মানছে না বিধিনিষেধ
ছবি: সংগৃহীত
পাবনাঃ লকডাউনে বেলার প্রথম প্রহরে ব্যাপক অভিযান পরিচালনা করেছেন বেড়া উপজেলা প্রশাসন।
 
আজ শুক্রবার(৬ আগষ্ট) সকালে বিজিবি ও পুলিশের সহযোগিতায় বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সবুর আলীর নির্দেশে বেড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃমাহবুব হাসান এ অভিযান পরিচালনা করেন।
 
এ সময় উপজেলার বেড়া বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত মোবাইল কোর্ট পরিচালনা করে সর্বমোট ৯ টি মামলা পরিচালনা করা করা হয় এবং সরকারি নির্দেশনা অমান্য করায় ৯১০০ টাকা অর্থদন্ড করেন সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃমাহবুব হাসান।
 
সরকার ঘোষিত রপ্তানি শিল্প কল কারখানা খুলে দেয়ার পর থেকে জনগণ অনেকটাই স্বাধীন ভাবে ব্যাবসা বানিজ্য ও চলাফেরা করছেন যা কিনা করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার আশংকা করছেন এলাকার সচেতন মহল।
 
এবিষয়ে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সবুর আলী বলেন, বেড়া উপজেলায় আশংকাজনকভাবে করোনা সংক্রমণ  দেখা দিয়েছে।
 
অথচ জনগণ এই মহামারীকে গুরুত্ব না দিয়ে বিভিন্ন বাজারে প্রশাসনের চোখ ফাকি দিয়ে ব্যবসা করছেন যা আইনত দণ্ডনীয় অপরাধ।তাদের বিরুদ্ধে আমরা নিয়মিত ভ্রাম্যমাণ করে জেল জরিমানা করছি।
 
সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে বেড়া উপজেলা প্রশাসন সব সময় কাজ করে যাচ্ছে যা আগামীতেও অব্যাহত থাকবে। তিনি জনসাধারনকে উদ্দেশ্য করে বলেন এই মহামারী প্রতিরোধ একমাত্র মাধ্যম ঘরে থাকা আপনারা ঘরে থাকুন সরকারী  বিধিনিষেধ মানুন নিয়মিত মাক্স পরিধান করুন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner