1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন উপলক্ষে  সাংবাদিকদের সাথে মতবিনিময়

শেখ রনদ সিমান্ত,লালমনিরহাট প্রতিনিধি প্রকাশিত: জুন ১৭, ২০২১, ০৩:১৪ পিএম জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন উপলক্ষে  সাংবাদিকদের সাথে মতবিনিময়
ছবি : আগামী নিউজ

লালমনিরহাটঃ জেলার কালীগঞ্জে মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

আজ (১৭ জুন ২০২১ইং) সকাল ১০.৩০ মিনিটে উপজেলা প্রশাসনের উদ্যোগে, উপজেলা পরিষদ মিলনায়তে  মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম (২য় পর্যায়) সম্পর্কে সাংবাদিকদের সাথে মতবিনিময় এবং প্রেস ব্রিফিং করেন, উপজেলা নির্বাহি অফিসার, আব্দুল মান্নান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ফেরদৌস আহমেদ। 

উপজেলা নির্বাহি অফিসার আব্দুল মান্নান বলেন, দুর্নীতির জিরো টলারেন্স নিয়ে আপনাদের সহোযোগিতায় কাজ করতে চাই। প্রকৃত ভূমিহীন ও গৃহহীন পরিবার রাই যেন ঘর পায় সে বিষয়ে সোচ্চার থাকবো পাশাপাশি আপনারা গণমাধ্যমকর্মীরা পাশে থাকবেন। এবং গৃহায়ণ প্রকল্পে কোন প্রকার অনিয়ম দুর্নীতি পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত থাকেন, প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আমিরুল ইসলাম হেলাল, সাধারণ সম্পাদক,তিতাস আলম। আরো উপস্থিত থাকেন, রিপোর্টাস ক্লাব কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোকলেছুর রহমান টুকু,আনিসুর রহমান লাডলা(যমুনা টিভি),হায়দার আলি বাবু(এন টিভি) ও অন্যান্য পৃন্ট পত্র পত্রিকার সাংবাদিক বৃন্দ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner