1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

শৈলকুপায় ডাকাতি হওয়া পাটভর্তি ট্রাক খুলনায় উদ্ধার

এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১৩, ২০২১, ০৫:৩৫ পিএম শৈলকুপায় ডাকাতি হওয়া পাটভর্তি ট্রাক খুলনায় উদ্ধার
ছবি: সংগৃহীত
ঝিনাইদহঃ জেলার শৈলকুপা থেকে ডাকাতি হওয়া পাট ভর্তি ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৭ জনকে।
 
শনিবার বিকাল থেকে রোববার সকাল পর্যন্ত খুলনার ফুলতলা, যশোরের চুরামনকাটি ও ঝিনাইদহ সদরের কলমনখালী এলাকায় অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামাল ও আসামীদের গ্রেফতার করা হয়।
 
শৈলকুপার থানার ওসি (তদন্ত) মহসীন হোসেন জানান, গত বুধবার রাতে পাবনা থেকে যশোর গামী আকিজ জুট মিলের একটি পাট বোঝাই ট্রাক উপজেলার চাঁদপুর ব্রিজের উত্তর পাশে পৌছালে পিছন দিক থেকে একটি খালি ট্রাকে একদল ডাকাত এসে ট্রাকটি নিয়ন্ত্রণ করে লুট করে নিয়ে যায়। এ ঘটনায় আকিজ জুট মিল কর্তৃপক্ষ শুক্রবার শৈলকুপা থানায় মামলা দায়ের করে। যার মামলা নং-১৫-ধারা -৩৯৫/৩৯৭ তাং ১১-৬-২১ ইং।
 
মামলা দায়েরর পর খুলনা জেলার ফুলতলা ও ঝিনাইদহ সদরের কলমন খালী এলাকা থেকে লুন্ঠিত পাট ও যশোরের চুরামনকাটি এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় এর সাথে জড়িত ৭ জনকে। তাদের বাড়ি ঝিনাইদহ সদর ও পাবনার আটঘরিয়া উপজেলার বিভিন্ন গ্রামে।
 
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner