1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

নারায়ণগঞ্জে প্রশাসন যদি এক ব্যক্তির নির্দেশ না মানে তাহলে অসুবিধা হয়ে যায়: আইভী

রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ৩, ২০২১, ০৭:০১ এএম নারায়ণগঞ্জে প্রশাসন যদি এক ব্যক্তির নির্দেশ না মানে তাহলে অসুবিধা হয়ে যায়: আইভী
ছবি: আগামী নিউজ

নারায়ণগঞ্জঃ  সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মানুষের জন্য কাজ-কর্ম করাই আমার ধর্ম। কাজের মাধ্যমেই আমি আল্লাহকে খোঁজার চেষ্টা করি। সরকার ৬৪টি জেলায় অনেকগুলো মসজিদ করছে। নারায়ণগঞ্জ শহরের মধ্যে যে মসজিদটি হবে, আমি ইসলামি ফাউন্ডেশনের ডাকে সাড়া দিয়ে সেই মসজিদটি উদ্বোধন করায় সেখানে মসজিদটি হচ্ছেনা এবং মসজিদটি অনত্র সরিয়ে নেওয়ার জন্য পায়তারা হচ্ছে। প্রশাসন ভয়ে ভীত হয়ে আছে। প্রশাসন যদি এক ব্যক্তির নির্দেশকে না মানে তাহলে তাদের জন্য অসুবিধা হয়ে যায়। এজন্য এখান থেকে মসজিদ সরিয়ে নেওয়া হবে। কি বিচিত্র এই দেশ! আমরা এসব মেনে নেই।

বুধবার (২ জুন) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জালকুড়ি কেন্দ্রীয় ঈদগাঁয় গ্রা-নাইট পাথর বসানোর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেলিনা হায়াৎ আইভী এসব কথা বলেন।

জালকুড়ি কেন্দ্রীয় ঈদগাঁ ও কবরস্থান কমিটির সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও জাকির হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন এনসিসি"র ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফিল প্রধান, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, জালকুড়ি কেন্দ্রীয় ঈদগাঁ ও কবরস্থানের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আয়াত আলী, যুদ্ধকালীন কমান্ডার আলী হোসেন, প্রধান উপদেষ্টা আলহাজ বদিউজ্জামান বদু, রেজাউল করিম কুদরত প্রমূখ। 

মেয়র বলেন, অন্যায় ক্ষেত্রে কিংবা কোন পরাশক্তির কাছে কখনও মাথা নত করিনি, ভবিষ্যতেও যেন করতে না হয়। ইনশা-আল্লাহ আমি ঐরকম আরেকটা মসজিদ করে দিতে পারবো। আমি যেন একই আদলে মসজিদ নির্মাণ করতে পারি, সেজন্য সকলের দোয়া কামনা করছি। 

মেয়র আইভী বলেন, প্রায় দেড় বছর ধরে একটি প্রাকৃতিক দূর্যোগের কারণে কাজ-কর্ম কমে গেছে। এতে টাকা-পয়সারও একটু ঘাটতি দেখা দিয়েছে। অনেকে ঠিকমত টেক্স দেয়না। আমাদের নিজেদেরও কিছু সমস্যা দাড়িয়েছে। বেতন দেওয়াও কষ্ট হয়ে যাচ্ছে। নারায়ণগঞ্জে অনেক বাধার সম্মুখীন হয়ে কাজ করতে হয়। এগুলো মোকাবেলা করেই আস্তে আস্তে কাজগুলো করতে হয়। ইনশা-আল্লাহ আমাদের উন্নয়ন কাজ চলমান থাকবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner