1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

রাবিতে ট্রাক্টর চাপায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২১, ০৫:০৪ পিএম রাবিতে ট্রাক্টর চাপায় যুবক নিহত
ছবি: আগামী নিউজ

রাজশাহী: বিশ্ববিদ্যালয়ের  (রাবি) মাটি বোঝাই ট্রাক্টরের নিচে চাপা পড়ে মো. মেরাজ হোসেন এক নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৩টার দিকে রাবি ক্যাম্পাসের চৌদ্দপাই এলাকায় এ ঘটনা ঘটে। ট্রাক্টরটি রাবির খননকৃত পুকুর থেকে মাটি বোঝাই করে নিয়ে যাচ্ছিল।

নিহত মেরাজ নগরীর উপকণ্ঠ কাটাখালীর কিসমত কুখন্ডী এলাকার মো. দুলালের ছেলে। তিনি রাবির পুকুর খনন প্রকল্পে গাড়ির হিসাব সংরক্ষণের দায়িত্বে ছিলেন।

স্থানীয়রা জানান, রাবির পুকুর থেকে খননকৃত মাটি নিয়ে যাওয়ার সময় রাস্তার গর্তে চাকা পড়ে ট্রাক্টরটি উল্টে যায়। এ সময় ট্রাক্টরে অবস্থানরত মেরাজ পড়ে গিয়ে গাড়ির নিচে চাপা পড়েন। অতিরিক্ত রক্তক্ষরণ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে আরএমপির মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছিদ্দিকুর রহমান বলেন, চালক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে মরদেহের ময়নাতদন্ত হলে বিস্তারিত জানা যাবে। 

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও কৃষি প্রকল্পের উপদেষ্টা কমিটির সভাপতি অধ্যাপক আনন্দ কুমার সাহা এবং প্রকল্পের ইজারাদার মাসুদ রানার সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের
মুঠোফোন নম্বর বন্ধ পাওয়া যায়। 

উল্লেখ্য, গত বছরের মার্চ মাসে বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের পূর্বপাশের প্রায় ১০ বিঘা জমিতে পুকুর তৈরির জন্য টেন্ডার হয়। বিশ্ববিদ্যালয় সংলগ্ন বুধপাড়া এলাকার মাসুদ রানা দরপত্রে সর্বোচ্চ দর দিয়ে চার বছরের জন্য পুকুরটির ইজারা পান।

কৃষি প্রকল্প সূত্রে জানা গেছে, দরপত্রের শর্ত অনুযায়ী খননের পর পুকুরের পাড় বাঁধাই করে অতিরিক্ত মাটি পাশেই রাখতে হবে। তবে নিয়ম বহির্ভূতভাবে প্রতিনিয়ত মাটি বাইরে নিয়ে যাচ্ছিলেন ইজারাদার। সোমবার ভোরে সেই মাটি নিয়ে ফেরার পথেই ট্রাক্টর চাপায় মারা গেলেন মেরাজ।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner