1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি
একই পরিবারের ৩জনসহ

গাইবান্ধায় কাভার্ডভ্যান চাপায় ৪ অটোভ্যান যাত্রী নিহত

মানিক সাহা, গাইবান্ধা জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২১, ০৯:১৩ পিএম গাইবান্ধায় কাভার্ডভ্যান চাপায় ৪ অটোভ্যান যাত্রী নিহত
সংগৃহীত

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় অটোভ্যান যাত্রী একই পরিবারের ৩জন সহ মোট ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছেন অটো চালকসহ আরও ৩জন। 

বুধবার (১৪ এপ্রিল) বিকালে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের কালিতলা মাজার এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। 

স্থানীয়রা জানায়, মাল বোঝাই কাভার্ডভ্যান একটি যাত্রীবাহি অটোভ্যানকে চাপা দিলে অটোভ্যানটি দুমড়ে মুচড়ে গিয়ে ৭জন গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ মারা যায়।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পাশ্ববর্তী বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম (৪৫), এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলতানা (২২) মারা যায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম এ দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে।

আগামীনিউজ/নাহিদ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner