1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

ঝালকাঠিতে মেয়র পদে ৩ জনের মনোনয়নপত্র দাখিল

আককাস  সিকদার, ঝালকাঠি জেলা প্রতিনিধি  প্রকাশিত: মার্চ ১৮, ২০২১, ১০:২৫ পিএম ঝালকাঠিতে মেয়র পদে ৩ জনের মনোনয়নপত্র দাখিল
ছবি: আগামী নিউজ

ঝালকাঠি: ঝালকাঠি পৌরসভার নির্বাচনে মেয়র পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে তারা মনোনয়ন পত্র জমা দেন।

মেয়র পদে মনোনয়নপত্র দাখিল কারীরা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মেয়র আফজাল হোসেন রানা ও ইসলামী আন্দোলন বাংলাদেশ’র প্রার্থী মো. হাবিবুর রহমান।

এছাড়াও পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৬জন মনোনয়নপত্র দাখিল করেন। 

শুক্রবার যাচাই বাছাই শেষে বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসলাম। 

তবে পৌরসভার ২নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ এবং ৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এবং জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তরুন কর্মকার ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন নি।

আগামী ১১এপ্রিল ইভিএম ব্যবহার করে এ পৌরসভার নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার ৯টি ওয়ার্ডে ২২টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। পৌরসভায় মোট ভোটার রয়েছেন ৩৯ হাজার ৬৩৬ জন। এর মধ্যে ২০ হাজার ১৬০ জন নারী ও ১৯ হাজার ৪৭৬ জন পুরুষ ভোটার রয়েছে।


আগামীনিউজ/মালেক

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner