1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি

কুয়াকাটায় ৪ কোটি মাছের রেনু পোনা উদ্ধার

রাসেল কবির মুরাদ, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২১, ০৮:৪৪ পিএম কুয়াকাটায় ৪ কোটি মাছের রেনু পোনা উদ্ধার
আগামী নিউজ

পটুয়াখালীঃ জেলার কুয়াকাটা বঙ্গোপসাগরে নৌ-পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে ৪ কোটি ফাইস্যা রেনু পোনা ও অবৈধ কারেন্টজালসহ ৪ জেলেকে আটক করেছে। এসময় একটি ট্রলার, ২০ হাজার মিটার রেনু ধরা জাল জব্দ করে।

বৃহস্পতিবার শেষবিকেলে চরবিজয় সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে এসব পোনা মাছ আটক করে পরবর্তীতে এসব পোনা মাছ বঙ্গোপসাগরে অবমুক্ত করা হয়েছে এবং এছাড়া আটককৃত জালগুলো পুড়িয়ে ফেলা হয়।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জহিরুন্নবী ও কুয়াকাটা নৌ-পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ এ এস আই কামরুল ইসলামসহ নৌ-পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ কামরুল ইসলাম আগামী নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে এসব পোনা মাছ আটক করা হয়েছে এবং উপকূলীয় নৌ-পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানান।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner