Dr. Neem on Daraz
Victory Day

সমুদ্র তীরের রেস্টুরেন্টে কাঁকড়া খেয়ে তরুণীর মৃত্যু


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ১১:৫৮ পিএম
সমুদ্র তীরের রেস্টুরেন্টে কাঁকড়া খেয়ে তরুণীর মৃত্যু

প্রতীকী ছবি

ঢাকাঃ সমুদ্রে বেড়াতে গিয়ে সৈকতে গড়ে উঠা রেস্টুরেন্টে সামুদ্রিক মাছ কিংবা কাঁকড়া ভাজা চেখে দেখার সুযোগ হাতছাড়া করতে চান না অনেকেই। কিন্তু সেই নতুন খাবারের স্বাদ নিতে গিয়ে প্রাণ গেল এক তরুণীর। কাঁকড়া খেয়ে অ্যালার্জিজনিত কারণে শ্বাসকষ্ট শুরু হয় তার। তারপর হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। 

ভারতের দিঘার সমুদ্র সৈকতে এই ঘটনা ঘটে বলে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার শুক্রবার এক প্রতিবেদনে জানিয়েছে। 

ওই প্রতিবেদনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের বীরভূমের রামপুরহাটের হাটতলায় বাসিন্দা ঋত্বিকা ভগত (১৮) বৃহস্পতিবার পরিবারের সঙ্গে দিঘায় ঘুরতে এসেছিলেন। 

সৈকত ঘোরার পর স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে একটি হোটেলে খেতে যান তারা। সে সময়ই সামান্য কাঁকড়া খেয়েছিলেন তিনি। শুক্রবার ভোর থেকে আচমকা শ্বাসকষ্ট শুরু হয় ঋত্বিকার। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তার মৃত্যু হয়। কাঁকড়া খেয়ে অ্যালার্জির কারণেই ওই কিশোরীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, চলতি বছরের ২১ নভেম্বর দিঘায় বেড়াতে এসে কাঁকড়া খেয়ে  সৌম্যদীপ নামে এক যুবকের মৃত্যু হয়েছিল। ওই যুবকও অ্যালার্জির সমস্যা ভুলে কাঁকড়া খেয়েছিলেন বলে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে।

আগামীনিউজ/এসএস  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে