Dr. Neem on Daraz
Victory Day

মমতার শপথগ্রহণ আজ, থাকছে যেসব হেভিওয়েট


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: মে ৫, ২০২১, ০৯:১৯ এএম
মমতার শপথগ্রহণ  আজ, থাকছে যেসব হেভিওয়েট

ঢাকাঃ আজ (বুধবার) পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয়বারের মতো শপথ নিতে যাচ্ছেন মমতা ব্যানার্জি। করোনার কারণে মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠান হবে অনাড়ম্বরভাবে। তারপরও আমন্ত্রিতদের তালিকায় রয়েছে বেশ কয়েকজন হেভিওয়েটদের নাম।

যেহেতু করোনাবিধি মেনে খুব অল্প মানুষের উপস্থিতিতে এই শপথ গ্রহণ অনুষ্ঠান হতে চলেছে, তাই বাছাই করা ব্যক্তিত্বরাই এই শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে চলেছেন। উল্লেখ্য, গত দু'বারই মমতার শপথগ্রহণ অনুষ্ঠানে ভিন রাজ্যের অনেক হেভিওয়েটের উপস্থিত থাকতে দেখা গেছে। তবে করোনা আবহে এবার সেই প্রথা ভাঙছে। তবে রাজনৈতিক শিষ্টাচার বজায় রেখে ডাকা হয়েছে বিরোধী নেতাদের।

মমতা ব্যানার্জির শপথগ্রহণ আমন্ত্রিতদের তালিকায় থাকছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মনোজ টিগ্গা। আমন্ত্রণ জানানো হয়েছে সাবেক মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র এবং বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীকে ৷ আমন্ত্রণ গেছে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী, প্রাক্তন বিরোধী দলনেতা আব্দুল মান্নানের কাছেও। এছাড়াও বুধবারের শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছে কলকাতায় থাকা বিভিন্ন দেশের রাষ্ট্রদূতকে। আমন্ত্রণ করা হয়েছে ইস্টার্ন কমান্ডও।

তৃণমূলের পক্ষ থেকে ওই অনুষ্ঠানে থাকবেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি, সুব্রত মুখোপাধ্যায়, দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, তৃণমূল যুব সভাপতি অভিষেক ব্যানার্জি ও কলকাতা পৌরনিগমের পৌর প্রশাসক ফিরহাদ হাকিম।

এছাড়াও এমপি হিসেবে উপস্থিত থাকবেন শতাব্দী রায় ও দেব। সাথে থাকবেন বিসিসিআইয়ের প্রধান সৌরভ গাঙ্গুলিকেও।

আগামীনিউজ/জনী

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে