Dr. Neem on Daraz
Victory Day

ঈদে মুক্তির তালিকায় শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’


আগামী নিউজ | বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ২৪, ২০২১, ০২:১৯ পিএম
ঈদে মুক্তির তালিকায় শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ঈদুল ফিতরে শাকিব খানের আরও একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এর আগে জানা গিয়েছিল ‘অন্তরাত্মা’ সিনেমাটি মুক্তি পাবে। এখন জানা গেল আসছে ঈদে ‘বিদ্রোহী’ সিনেমাটি মুক্তি পাবে। সিনেমাটির পরিচালক ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান তথ্যটি নিশ্চিত করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে উৎসর্গকৃত ‘বিদ্রোহী’ সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী।

সিনেমাটি গত বছর ঈদুল ফিতরে মুক্তির কথা ছিল। অর্ধশতাধিক সিনেমা হলে বুকিংও হয়েছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে মুক্তি পিছিয়ে যায়।

২০১৮ সালে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর তিনবার নাম পরিবর্তন করে ‘কালপ্রিট’, ‘একটু প্রেম দরকার’ ও ‘ক্রিমিনাল’ রাখা হয়। পরে ‘বিদ্রোহী’ নামে সেন্সর ছাড়পত্র পায় সিনেমাটি।

শাহীন খান এন্টারপ্রাইজের ব্যানারে নির্মিত চলচ্চিত্রটি পরিবেশনায় থাকছে শাপলা মিডিয়া। সিনেমাটির চিত্রনাঢ্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

শাকিব ও বুবলী ছাড়াও এতে অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলমসহ অনেকে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে