Dr. Neem on Daraz
Victory Day

পল্লবীতে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক ‌ প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২০, ০৭:৪১ পিএম
পল্লবীতে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ঢাকা: ভোলায় চাঞ্চল্যকর তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার আসামি মো. শের আলীকে (৪৫) রাজধানীর পল্লবী থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

শুক্রবার (৩১ জানুয়ারি) র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ভিকটিম ভোলা সদর থানার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী। গত ২০ জানুয়ারি ভিকটিম বাসা হতে বের হয়ে স্কুলের উদ্দেশে রওয়ানা হয়। স্কুলে ব্যাগ রেখে কিছু খাবার কেনার জন্য স্কুলের পাশের একটি দোকানে গেলে আগে থেকে ওত পেতে থাকা আসামি শের আলী ভিকটিমকে নতুন জামা দেয়ার কথা বলে ফুসলিয়ে স্থানীয় একটি পোস্ট অফিসের ভিতরে নিয়ে যায়। এক পর্যায়ে ভিকটিমের মুখ চেপে ধরে উক্ত পোস্ট অফিসের ভেতরে থাকা টেবিলের উপর শোয়ায় জোড়পূর্বক ধর্ষণ করে। এর পর ভিকটিম বাড়িতে গিয়ে তার মাকে ধর্ষণের বিষয়টি জানায়। ভিকটিমের বাবা ২১ জানুয়ারি বাদি হয়ে ভোলা সদর থানায় মামলা করেন (মামলা নং- ৫২)।

তিনি আরো জানান, বিষয়টি অতি স্পর্শকাতর হওয়ায়  পুলিশের পাশাপাশি র‌্যাব-৪ মামলাটির ছায়া তদন্ত ভার গ্রহণ করে। আসামিকে গ্রেফতারের জন্য জোড় তৎপরতা শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দিনগত রাত ২টায় অভিযান চালিয়ে রাজধানীর পল্লবী এলাকা থেকে আসামি শের আলীকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে সে (আসামি) ধর্ষণের কথা স্বীকার করে। গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আগামীনিউ/এআর/এনএ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে