Dr. Neem on Daraz
Victory Day

শৈলকুপায় আ.লীগের বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার


আগামী নিউজ | বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: জুলাই ১৪, ২০২২, ০৮:৩৯ পিএম
শৈলকুপায় আ.লীগের বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার

ঝিনাইদহঃ জেলার শৈলকুপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোস্তফা আরিফ রেজা মন্নুকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

বুধবার (১৩ জুলাই) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস ও যুগ্ন আহবায়ক সরোয়ার জাহান বাদশা। বহিস্কৃত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আরিফ রেজা মন্নু উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক। এছাড়া এর আগে তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ৯ং মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহমেদ জানান, দলের সিদ্ধান্তের বাইরে কেউ প্রার্থী হলে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রার্থীতা প্রত্যাহার না করলে স্বয়ংক্রিয়ভাবে সে বহিস্কার হবে। জেলা বা উপজেলা কমিটি তা প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়ে দেবে বলে জানান।

এ ব্যাপারে বিদ্রোহী প্রার্থী মোস্তফা আরিফ রেজা মন্নু জানান, এখনও আমাকে লিখিতভাবে দল থেকে জানানো হয়নি তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমি এটা জানতে পেরেছি।

আগামী ৩১ জুলাই দ্বিতীয়বারের মত শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে