Dr. Neem on Daraz
Victory Day

গোপালগঞ্জে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত


আগামী নিউজ | গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১, ০৩:৫১ পিএম
গোপালগঞ্জে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

ছবি: আগামী নিউজ

গোপালগঞ্জ: আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, শিক্ষাবৃত্তির চেক বিতরণ ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন, জেল কর্মসংস্থান ও জনশক্তি অফিস এবং কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র যৌথভাবে এ কর্মসূচীর আয়োজন করে।

“শতবর্ষে জাতির পিতা, সুবর্ণে স্বাধীনতা-অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা” এ প্রতিপাদ্য নিয়ে আজ শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সমানে থেকে একটি র্যা লী বের করা হয়। র‌্যালীটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইলিয়াছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক আবু মো: রেজাউল করিম, করিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ শহীদুল ইসলাম চৌধুরী, প্রবাসী মনিরুজ্জামান বক্তব্য রাখেন। এ অনুষ্ঠানে জেলার অভিবাসী পরিবারের সদস্য ও বিদেশ গমনে ইচ্ছুক কর্মীরা অংশ নেন।

আলোচনা সভা শেষে সর্বোচ্চ রেমিটেন্স আহরনকারী ও প্রেরণকারী ব্যাংকসহ তিনজনকে সম্মাননা ক্রেস্ট ও ৮০জনকে প্রশিক্ষণ সার্টিফেকেট প্রদান করা হয়।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে