Dr. Neem on Daraz
Victory Day

লক্ষ্মীপুরে ৪ চেয়ারম্যানসহ ১৪ মেম্বারের মনোনয়ন বাতিল


আগামী নিউজ | লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১, ১১:১৩ পিএম
লক্ষ্মীপুরে ৪ চেয়ারম্যানসহ ১৪ মেম্বারের মনোনয়ন বাতিল

ছবি: আগামী নিউজ

লক্ষ্মীপুর: ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের কাগজপত্র যাচাই-বাছাই করে ৭ ইউনিয়নের ৪ জন চেয়ারম্যান ও ১৪ মেম্বারের প্রার্থীতা বাতিল করেছে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তারা।  

সোমবার (২৯ নভেম্বর) যাচাই-বাছাই শেষ তারিখ ছিল।

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী, চন্দ্রগঞ্জ, দত্তপাড়া ইউপি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা সমাজ সেবা অফিসার মুহাম্মদ মাহবুবুর রহমান জানান, মান্দারী ইউনিয়নের চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর (হাতপাখা) প্রার্থী বেলায়েত হোসেন তথ্যগত ভুলের কারনে প্রার্থীতা বাতিল করা হয়েছে।

একই ইউনিয়নে সংরক্ষিত আসনের মহিলা মেম্বার প্রার্থী হালিমা বেগম ও ঋণ খেলাপী হওয়ায় নুরুল আমিন চন্দ্রগঞ্জ ইউনিয়নের মেম্বার পদে হান্নান রতন, মো:ইয়াকুব এর তথ্য ভুল থাকার কারণে প্রার্থীতা বাতিল করা হয়েছে।

চর রমণী মোহন, টুমচর, শাকচর ইউপি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা সমবায় অফিসার দেবেশ কুমার সিংহ জানান, ইউপি চেয়ারম্যান স্বাক্ষর জাল করায় চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান ও মেম্বার পদে অপ্রাপ্ত বয়স হওয়ার কারনে দুলাল, শাকচর ইউনিয়নের আয়- ব্যয়ে গরমিল থাকায় খলিলুর রহমান ও চর রমণী মোহন ইউনিয়নে মেম্বার পদে সাজাপ্রাপ্ত আসামী হওয়ায় ফারুক ছৈয়াল ও তথ্য গত ভুলের কারণে রোকেয়া বেগমের প্রার্থীতা বাতিল করা হয়েছে।

কুশাখালী, দিঘলী ও চরশাহী ইউপি রির্টানিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু তালেব জানান, কুশাখালী ইউপিতে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক চাওয়ায় মোশারফ হোসেন ও ঋণ খেলাপী হওয়ায় তিতু মিয়া, সংরক্ষিত  মেম্বার পদে তথ্য ভুল থাকায় মেম্বার পদে রুবিনা বেগম, আসমা বেগম, শাহিদুর বেগম, মেম্বার পদে জামাল উদ্দিন, আবদুল খালেক এবং দিঘলী ইউনিয়নের তথ্য গত ভুল থাকায় মেম্বার পদে মো: জাহের এর প্রার্থীতা বাতিল করা হয়েছে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে