Dr. Neem on Daraz
Victory Day

রামপালের প্রথম নারী ইউপি চেয়ারম্যান সুলতানা পারভীন


আগামী নিউজ | রামপাল (বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২, ২০২১, ০৯:২০ পিএম
রামপালের প্রথম নারী ইউপি চেয়ারম্যান সুলতানা পারভীন

ছবি: আগামী নিউজ

বাগেরহাট: রামপাল উপজেলার স্থগিত ৫নং রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের নির্বাচনে বেসরকারী ফলাফলে ৫ হাজার ৪ শত ৯টি ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোসাঃ সুলতানা পারভীন (নৌকা) বিজয়ী হয়েছেন ৷ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এস এম বদরুল আলম হিরু (মোটরসাইকেল ) পেয়েছেন ১ হাজার ৯ শত ২০ ভোট। এর মাধ্যমে রামপালে প্রথমবার কোন নারী চেয়ারম্যান ইউনিয়ন পরিষদ নির্বাচিত হল ।

মঙ্গলবার (২ নভেম্বর ) সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ভোট কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়। 

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এর আগে প্রথম দফা ইউপি নির্বাচনে এই ইউনিয়নে সরদার আঃ হান্নান ডাব্লু নৌকা প্রতিকের মনোনয় পেয়েছিলেন ৷ কিন্তু নির্বাচনের আগে তিনি মারা গেলে এই আসনে নির্বাচন স্থগিত করা হয় ৷ পরে নতুন তফসিল ঘোষনার মাধ্যমে এখানে নির্বাচনের দিনক্ষন নির্ধারিত হয়। প্রয়াত আঃ হান্নান ডাব্লু চেয়ারম্যানের স্ত্রী নৌকা প্রতীকে মনোনয়নও দেয়া হয় ৷ 

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন জানান শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে । কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্বাচনের অপর স্বতন্ত্র প্রার্থী আমিনুর রহমান (আনারস) এর ভোটের ফলাফল জানা যায়নি৷

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে