Dr. Neem on Daraz
Victory Day

ব্লাড ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র নাঈম বাঁচতে চায়


আগামী নিউজ | শেখ বাদশা,বাগেরহাট জেলা প্রতিনিধি  প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১, ১১:৪৮ পিএম
ব্লাড ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র নাঈম বাঁচতে চায়

মেধাবী স্কুল ছাত্র নাঈমুল ইসলাম নোমান। ছবিঃ সংগৃহীত

বাগেরহাটঃ সমাজের বিত্তবানদের সহযোগিতা পেলে চিকিৎসা নিয়ে স্বাভাবিক জীবনে ফেরার স্বপ্ন দেখছে ফকিরহাটের মেধাবী স্কুল ছাত্র নাঈমুল ইসলাম নোমান (১০)। দীর্ঘ ৫ বছর ধরে সে ব্লাড ক্যান্সার আক্রান্ত। অভাব অনাটনের মধ্যে দিয়ে একমাত্র ছেলের চিকিৎসা করাতে গিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছেন তার পিতামাতা। 

নাইমুল ইসলাম উপজেলার পাগলা শ্যামনগর গ্রামের হতদরিদ্র হাওলাদার সিরাজুল ইসলাম খোকন ও পান্না বেগমের পুত্র এবং এল.পি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির মেধাবী শিক্ষার্থী।

তাঁর পিতা সিরাজুল ইসলাম খোকন জানান, আমার দুই মেয়ের পর ছোট ছেলে নাঈম। তার শরীরে ৫ বছর আগে ব্লাড ক্যান্সার ধরা পড়লে রাজধানীর মহাখালী জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের চার বছর চিকিৎসা করায়। এরপর অবস্থার অবনতি হলে  ভারতের সিএমসি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎকদের পরামর্শে শরীরে কেমো দেওয়া হয়। কেমো দেওয়ার আর মাত্র একটা ডোজ বাকি ছিল। এর ভিতর আবার ও অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকদের শরণাপন্ন হই। চিকিৎসকেরা জানিয়েছেন তার শরীরে ক্যান্সারের জীবানু আবারও ফিরে এসেছে। আবার প্রথম থেকে চিকিৎসা শুরু করতে হবে। একমাত্র ছেলের চিকিৎসায় ধার দেনা করে করে এই পর্যন্ত ১০/১২ লক্ষ টাকা পর্যন্ত ব্যায় করেছি। বিক্রি করার মত তেমন ভিটে মাটিও নেই । সংসার চালাতেও খুব কষ্ট হচ্ছে। বর্তমানে টাকার অভাবে বাড়িতে বিনা চিকিৎসায় দিন কাটছে। সমাজের বিত্তবানরা যদি মানবিক সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে স্বাভাবিক জীবনে ফিরতে পারে আমাদের প্রিয় সন্তান নাঈম।

নাঈমের পরিবারকে সাহায্য পাঠাতে পারেন এই ঠিকানায়- বিকাশ: 01706-688506

ব্যাসিক ব্যাংক, ফকিরহাট শাখা, বাগেরহাট।  অ্যাকাউন্ট নম্বর:  ৪৩১৪ ০১ ০০২৪৪২০  (মি.হাওলাদার সিরাজুল ইসলাম )

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে