Dr. Neem on Daraz
Victory Day

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন চেয়ারম্যানকে দুই প্রেসক্লাবের অভিনন্দন


আগামী নিউজ | নিউটন চাকমা, রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ প্রকাশিত: জুলাই ৭, ২০২১, ১১:০৩ পিএম
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন চেয়ারম্যানকে দুই প্রেসক্লাবের অভিনন্দন

ফাইল ছবি

রাঙ্গামাটিঃ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে রাঙ্গামাটি জেলা শাখার রাঙ্গামাটি প্রেসক্লাবের দুই সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।   

রাঙ্গামাটিতে গঠিত ৩৮ সদস্য নিয়ে যাত্রা শুরু করা সুশীল প্রসাদ চাকমা সভাপতি ও নন্দন দেবনাথ সাধারণ সম্পাদক নের্তৃত্বাধীন রাঙ্গামাটি প্রেসক্লাব নামে নিখিল কুমার চাকমাকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিযুক্ত করায় এ অঞ্চলে আর্থ সামাজিক উন্নয়নের গুরুত্বপূর্ণ অবদান রাখবেন বলে আশাব্যক্ত করেছেন এ সংগঠনটি। অপরদিকে রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমাকে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান হিসেবে নবনিযুক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে রাঙ্গামাটি প্রেসক্লাবের সুশীল প্রশাদ চাকমা ও নন্দন দেবনাথের অভিনন্দন জ্ঞাপন করেছেন।

এদিকে রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক আনোয়ার আল হক এক বিবৃতিতে নিখিল কুমার চাকমাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন, পার্বত্য চট্টগ্রামে পিছিয়ে পড়া মানুষের উন্নযনের লক্ষ্যে কাজ করার বিশেষ অবদান রাখবেন বলে দৃঢ় বিশ্বাস। পাশাপাশি অত্র রাঙ্গামাটিতে দীর্ঘ দিনের উন্নয়নের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে অগ্রনি ভূমিকা পালনে প্রচেষ্টা করবেন বলে রাঙ্গামাটি প্রেসক্লাব আশাবাদী।

রাঙ্গামাটি শহুরে প্রাণকেন্দ্রে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রধান কার্যালয়টি অবস্থিত। এ লক্ষ্যে দুই সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে বিবৃতিতে প্রদানকালে চেয়ারম্যান নিখিল কুমার চাকমার উত্তোরত্তর মঙ্গল কামনা করা হয়।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে