Dr. Neem on Daraz
Victory Day
সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে

বগুড়ায় সাংবাদিকদের প্রতিবাদী অবস্থান


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ১৯, ২০২১, ০৩:৪০ পিএম
বগুড়ায় সাংবাদিকদের প্রতিবাদী অবস্থান

ছবি: আগামী নিউজ

বগুড়াঃ প্রথম আলো সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে বগুড়ায় প্রতিবাদী অবস্থান কর্মসুচী পালন করেছে বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে)।

বুধবার (১৯মে) বেলা ১১টার দিকে বগুড়া প্রেসক্লাবের সামনে এই কর্মসুচী পালিত হয়। 

এতে সভাপতিত্ব করেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু। 

বক্তব্য রাখেন বিএফইউজের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর, সমকালে ব্যুরো প্রধান মোহন আকন্দ, প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক আনোয়ার পারভেজ, এটিএন নিজের ব্যুরো চীপ চপল সাহা, বগুড়া প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল মোত্তালিব মানিক, আব্দুস সালাম বাবু, মাসুদুর রহমান রানা, মেহেরুল সুজন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। তা না হলে দেশের সাংবাদিক সমাজ বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে। 

বক্তারা আরো বলেন, সাজানো মামলায় প্রথম আলোর প্রতিবেদক রোজিনা ইসলামকে কারাগারে প্রেরণ করে সাংবাদিকদের অনুসন্ধানী প্রতিবেদন ও দুর্নীতি বিরোধী অবস্থানকে স্তব্ধ করা যাবে না। সাংবাদিকরা তথ্য সংগ্রহ ও প্রকাশ করে রাষ্ট্রের স্বার্থে, সেই তথ্য সংগ্রহকে যারা চুরি আখ্যা দেয় তারা দেশের ও জনগণের শত্রু। এই দুর্নীতিবাজ চক্র নিজেদের অপরাধকে আড়াল করে সরকার ও সংবাদমাধ্যমকে মুখোমুখি দাঁড় করানোর অপচেষ্টায় লিপ্ত। কারণ তাদের এই অপচেষ্টা সফল হলেই দুর্নীতির বিষয়টি ধামাচাপা পড়বে। কিন্তু তা কোনভাবেই সফল হবে না, সাংবাদিক সমাজ দেশের ও জনগণের স্বার্থে প্রজাতন্ত্রের কর্মচারিদের সকল অপকর্ম ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে