Dr. Neem on Daraz
Victory Day

সাংবাদিক রোজিনা হেনস্তা: কুড়িগ্রামের সাংবাদিকদের মানববন্ধন


আগামী নিউজ | জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি প্রকাশিত: মে ১৮, ২০২১, ০৫:৪৯ পিএম
সাংবাদিক রোজিনা হেনস্তা: কুড়িগ্রামের সাংবাদিকদের মানববন্ধন

ছবিঃ আগামী নিউজ

কুড়িগ্রামঃ সাজানো মামলায় গ্রেপ্তার দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি এবং স্বাস্থ্য সচিবালয়ে তাকে আটকে রেখে হেনস্তাকারী অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেসাসহ কর্মকর্তা-কর্মচারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রামে সাংবাদিকরা মানববন্ধন করেছে।
 
কুড়িগ্রাম প্রেসক্লাবের আয়োজনে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে মঙ্গলবার১৮ মে দুপুর ১টায় জেলার গণমাধ্যমকর্মীরা কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন।
 
মানববন্ধনে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি  এডভোকেট আহসান হাবীব নীলু, সধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব,  প্রথম আলোর জেলা প্রতিনিধি সফি খান, দৈনিক ইনকিলাব ও বাংলাভিশনের জেলা প্রতনিধি শফিকুল ইসলাম বেবু, দৈনিক জনকন্ঠ ও ৭১'র টিভির জেলা প্রতিনিধি রাজু মোস্তাফিজ, টাইম বাংলা নিউজ.কম এর জেলা প্রতিনিধি মোঃ আব্দুল কাদের, সিনিয়র সাংবাদিক ফজলে ইলাহী স্বপন, খন্দকার একরামুল হক সম্রাট, মাহফুজার রহমান টিউটর প্রমুখ।
 
এসময় বক্তারা, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ ও দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী জানিন। 
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে