Dr. Neem on Daraz
Victory Day

ঢাকাস্থ কলাপাড়া সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২২, ২০২১, ০৮:৪৮ পিএম
ঢাকাস্থ কলাপাড়া সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ছবি: আগামী নিউজ

পটুয়াখালী:  ঢাকাস্থ কলাপাড়া উপজেলা সমিতির বার্ষিক সম্মেলন-২০২১ এবং গুণীজন সংবর্ধনা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি সাবেক সচিব মো: আব্দুল মান্নান’র সভাপতিত্বে শুক্রবার ড্রাগন থিম পার্ক, গোলাপ গ্রাম, সাদূল্লাপুর, সাভারে দিনব্যাপী এ বার্ষিক সাধারন সভা এবং গুণীজন সংবর্ধনা ও বনভোজন অনুষ্ঠিত হয়। 

সভায় সদ্য নিবার্চিত কাযর্নিবার্হী কমিটি সর্বসম্মতিক্রমে অনুমোদন লাভ করে। ওই সভায় সাবেক সচিব মো: আব্দুল মান্নান ও সৈয়দ শওকত হোসেন পূন:রায় সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক এবং আবুল কালাম আজাদ(খোকন) খাঁন সহ-সভাপতি ও রেজাউল করিম বাবলা যুগ্ম সাধারন সম্পাদক নিবার্চিত করা হয়।

সভায় নিজ নিজ ক্ষেত্রে অবদানের জন্য কলাপাড়া উপজেলার ১২জন বিশিষ্ট ব্যক্তিকে সংবর্ধিত করা হয়। এরা হলেন দানবীর মৌলভী মো: মোজাহার উদ্দিন বিশ্বাস(মরনোত্তর) এর পক্ষে সম্মাননা গ্রহন করেন মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ’র সাবেক ছাত্রী নিউ নিউ খেইন, বীর মুক্তিযোদ্ধা শহীদ সূরেন্দ্র মোহন চৌধুরী(মরনোত্তর) এর পক্ষে সম্মাননা গ্রহন করেন তাঁর পুত্র সলীল চৌধুরী, বিচারপতি এ. এন. বসির উল্লাহ এর পক্ষে সম্মাননা গ্রহন করেন তাঁর নিকটজন সৈয়দ মহিউদ্দিন পিন্টু, আলহাজ্ব আবদুল হাই (মরনোত্তর) এর পক্ষে সম্মাননা গ্রহন করেন তাঁর পুত্র শফিকুল হক, মো: এনায়েত করিম (মরনোত্তর) এর পক্ষে সম্মাননা গ্রহন করেন তাঁর স্ত্রী মমতাজ করিম, এড. এ. কে. এম শাহআলম(মোক্তার) এর পক্ষে সম্মাননা গ্রহন করেন তাঁর ভাইয়ের ছেলে, উপধ্যক্ষ নূরবাহাদুর তালুকদার(মরনোত্তর) এর পক্ষে সম্মাননা গ্রহন করেন তাঁর সাবেক ছাত্র আ: রব, ফয়জর আলী মিয়া এর পক্ষে সম্মাননা গ্রহন করেন তাঁর পুত্র মোস্তাফিজুর রহমান শাহীন, আলহাজ্ব অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান এর পক্ষে সম্মাননা গ্রহন করেন অত্র সমিতির সভাপতি সাবেক সচিব মো: আব্দুল মান্নান ,আব্দুল মোতালেব তালুকদার এর পক্ষে সম্মাননা গ্রহন করেন নিগার সুলতানা লাইজু, মো: আহ্সান উদ্দিন জসিম (ক্রীড়াবিদ) ও আলহাজ্ব এ. বি. এম মোশাররফ হোসেনকে সম্মাননা দেওয়া হয়।

এ সময় সাধারন সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দ, সদস্য ও কলাপাড়া উপজেলা সমিতি ঢাকা’র সকল সদস্যবৃন্দ কলাপাড়ার জনগুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করেন এবং “কলাপাড়া জেলা চাই” দাবি’র ডাঁক দিয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

দিনব্যাপি আনন্দ উল্লাস, খেলাধুলা, দুপুরের খাবার পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, “আলোকিত কলাপাড়া” নামে একটি বইয়ের মোড়ক উম্মোচন, র্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

আগামীনিউজ/মালেক
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে