Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইলে ৫টি আসনে অনুষ্ঠিত হচ্ছে উপ-নির্বাচন


আগামী নিউজ | শফিকুজ্জামান খান মোস্তফা, জেলা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২০, ২০২০, ১১:৫৭ এএম
টাঙ্গাইলে ৫টি আসনে অনুষ্ঠিত হচ্ছে উপ-নির্বাচন

প্রতীকী ছবি

টাঙ্গাইলঃ জেলা পরিষদের ওয়ার্ড, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাধারণ এবং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদের উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে শান্তিপূর্ণভাবে।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ১৬টি কেন্দ্রে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিজিপিসহ পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান, করটিয়া ইউনিয়নের ৯নং ওর্য়াড, ছিলিমপুর ইউনিয়নের ৫নং ওর্য়াড, দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের ৩নং সংরক্ষিত ওর্য়াডের সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এছাড়া জেলা পরিষদের ১৫নং ওর্য়াডের (গোপালপুর) উপনির্বাচনও অনুষ্ঠিত হচ্ছে।

নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ১০ জন পুলিশ এবং ১২ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। ২ প্লাটুন বিজিপিসহ র‌্যাবের ২টি টিম এবং স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশের একাধিক সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়া নির্বাচনে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

টাঙ্গাইলের জেলা নির্বাচন অফিসার এ.এইচ.এম কামরুল হাসান বলেন, নির্বাচন অবাধ এবং সুষ্ঠু করতে পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছেন। করোনার সময় সকল স্বাস্থ্য বিধি মেনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। মঙ্গলবার সকালে নির্বাচনের ব্যালেট পেপার ও সরঞ্জার ম্যাজিস্ট্রেটের মাধ্যমে প্রতিটি কেন্দ্রে পাঠানো হয় বলে তিনি জানান।

আগামীনিউজ/মিথুন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে