Dr. Neem on Daraz
Victory Day

চট্টগ্রামের হাটহাজারীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ২৬, ২০২০, ১১:২১ পিএম
চট্টগ্রামের হাটহাজারীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু

ফাইল ছবি

শুক্রবার (২৬ জুন) সকাল ৬টার দিকে হাটহাজারী পৌরসভার পশ্চিম দেওয়ান নগর সন্দীপ পাড়া এলাকায় কুলছুমা আক্তার আরজু (১৬) নামের এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ওই কিশোরী সন্দীপ পাড়া মেখলঘোনা গ্রামের হিরো ডাক্তারের বাড়ির হারুনের মেয়ে।

স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ব্যক্তি গণমাধ্যমকে জানায়, ওই কিশোরীর বাবা তাকে মারধর করার কারণে অভিমান করে সে আত্মহত্যা করেছে। দাফনের কবর তৈরির আগে দ্রুত জানাজা পড়ানো নিয়ে নানা প্রশ্ন রহস্যের জন্ম দিচ্ছে। স্থানীয় ইসমাঈল নামের এক ব্যক্তি গণমাধ্যমকে জানান, মেয়েটি মানসিক ভারসাম্যহীন। সকালে সিএনজি করে মেয়েটিকে হাসপাতালে নেওয়ার সময় জিজ্ঞাসা করলে তার মা বলে তার ডায়রিয়া হয়েছিল সকালে মারা গেছে।

থানার এস আই মেহেদী হাসান মুঠোফোনে জানান, একটি মেয়ে আত্মহত্যা করেছে মর্মে সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। তার মা-বাবার সঙ্গে কথা বললে তারা বলেন, মেয়েটি ডায়রিয়া হয়ে মারা গেছে। স্থানীয় ৫০ জনের মতো লোকের সঙ্গে কথা বললে মেয়েটি ভারসাম্যহীন ও অসুস্থ বলেও সবাই জানান বলে তিনি গণমাধ্যমকে জানান।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে