Dr. Neem on Daraz
Victory Day

কেশবপুরে নৌকার প্রার্থী শাহীনের ৭টি স্থানে পথসভা


আগামী নিউজ | যশোর প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৯, ২০২০, ০২:৫২ পিএম
কেশবপুরে নৌকার প্রার্থী শাহীনের ৭টি স্থানে পথসভা

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, আগামী ২৯ মার্চের উপ-নির্বাচন হচ্ছে কেশবপুর বাসির জন্য উন্নয়নের নির্বাচন। এই নির্বাচন কিন্তু কোনো সরকার গঠনের নির্বাচন নয়। উন্নয়নকে আমরা একটি ভালো জায়গায় নিয়ে যেতে চাই। দুনিয়াতে যতদিন বেঁচে আছি ততদিন ভালো কাজ করে যেতে চাই। কেশবপুরের মানুষের মন-মানসিকতা, চিন্তা-চেতনা খুবই ভালো। কেশবপুরে কোনো সহিংসতা নেই, কোনো সাম্প্রদায়িকতা নেই।

এখানে সকল ধর্মের মানুষ মিলে-মিশে বসবাস করে। ভোটের সময় অনেকে বড় বড় বুলি দেয়। ভোটের পর আর কোনো খবর থাকে না। আমি কথায় না কাজে বিশ্বাসী। আগামী ২৯ মার্চ উপ-নির্বাচনে কেশবপুরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐকবদ্ধভাবে সকলকে তিনি নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

বুধবার (১৮ মার্চ) বিকাল থেকে সন্ধ্যারাত পর্যন্ত কেশবপুর উপজেলার সাগরদাঁড়ী ইউনিয়নের কাস্তা বাজার, ধর্মপুর মোড়, চিংড়া বাজার, সাগরদাঁড়ী বাজার, সাগরদাঁড়ী সার্বজনীন রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গন, কোমরপোল ও জিয়ালতলায় পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এ্যাড. মিলন মিত্র, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক মহিবুর রশিদ, শুকান্ত বিশ্বাস বাবু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা দেবাশীষ আইচ, সাগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাঈদুর রহমান সাঈদ, আওয়ামী লীগনেতা আব্দুল কাদের, জাকির হোসেন, আবুল হোসেন রানা, কান্তা-বারুইহাটী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজগর আলী, সাধারণ সম্পাদক পার্থ সারতি রায় লেবু, বুদ্ধদেব সরকার, ধর্মপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাষ্টার কামরুজ্জামান, সাধারণ সম্পাদক হযরত মোল্যা, সাগরদাঁড়ী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাজী আলমগীর, আব্দুল আলিম, কেশবপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল বাসার খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন মুন্না প্রমুখ।

আগামীনিউজ/ডলি/হাসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে