Dr. Neem on Daraz
Victory Day

নড়াইলের কালিয়ায় জমি জালিয়াতি চক্রের মূল হোতাসহ আটক ২


আগামী নিউজ | নড়াইল প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২, ১০:৪২ এএম
নড়াইলের কালিয়ায় জমি জালিয়াতি চক্রের মূল হোতাসহ আটক ২

নড়াইলঃ জেলার কালিয়ায় জমি জালিয়াতি মূলহোতাসহ দুজনকে আটক করেছে কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জহুরুল ইসলামের নেতৃত্বে কালিয়া থানার একটি অভিযানিক দল। 

আটক জালিয়াতি চক্রের মূল হোতা কালিয়া পৌরসভা ২ নং ওয়ার্ডের রামনগর গ্রামের রোকন উদ্দিন শেখের ছেলে মোঃ ফুলমিয়া শেখ ও উপজেলার মাধবপাশা গ্রামের মৃত রোকন উদ্দিন শেখের ছেলে মোঃ মহাসিন শেখ।

এসময় জালিয়াতি চক্রের মূল হোতা ফুল মিয়া শেখের বিছানার নিচ হতে বিপুল পরিমাণ জাল দলিল, ডি সিআর বই, পর্চা বই,খতিয়ান, দাখিলা সহ জেলার বিভিন্ন অফিসের স্টাম্প ও সিলসহ জালিয়াতির অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও অভিযানিক দলের প্রধান জনাব জহুরুল ইসলাম বলেন, উপজেলার মাধবপাশা গ্রামের মহসিন শেখ নামে এক ব্যক্তি আমার অফিসে গত নামজারির জন্য বুধবার জাল দলিল নিয়ে আসে। দলিল দেখে আমার সন্দেহ হলে বিষয়টি উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের মাধ্যমে  যাচাই-বাছাই শেষে মূল হোতা ফুলমিয়ার বাড়িতে অভিযান চালিয়ে জালিয়াতির অন্যান্য উপকরন উদ্ধার করে তাদেরকে আটক করা হয়।
এবং শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে তাদেরকে নড়াইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

আগামীনিউজ/বুরহান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে