Dr. Neem on Daraz
Victory Day

ভারতের এ্যাম্বুলেন্স উপহার পেল পটুয়াখালী পৌরসভা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ১২:৩৯ এএম
ভারতের এ্যাম্বুলেন্স উপহার পেল পটুয়াখালী পৌরসভা

ছবিঃ আগামী নিউজ

পটুয়াখালীঃ 'বন্ধুত্বের অবদান বাংলাদেশ-ভারত মৈত্রী, হোক চির অম্লান' এই প্রতিপাদ্য নিয়ে ভারত সরকার কর্তৃক পটুয়াখালী পৌরসভায় একটি আইসিইউ সুবিধা সম্বলিত এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারী) বেলা সাড়ে তিনটায় পটুয়াখালী পৌরসভা মিলনয়াতনে পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বেআয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় হাই-কমিশনের সহকারী হাই-কমিশনার রাজেশ কুমার রায়না। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার আলী আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান।

এ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি অতুল চন্দ্র দাস,বীর মুক্তিযুদ্ধা শাহজাহন খান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ এবং ভারত একই মায়ের দুটি সন্তান। তাই ভারতের দায়িত্ব রয়েছে বাংলাদেশের পাশে দাঁড়ানোর। 

আইসিইউ সম্বলিত এই এ্যাম্বুলেন্স ভারতবাসীর ভালোবাসার ছোট্ট একটি প্রতিক বলে দাবি করেন তিনি। শিক্ষা, চিকিৎসা, উন্নয়নে ভারত সকল সময় বাংলাদেশের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে বলে ঘোষণা করেন তিনি।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে