Dr. Neem on Daraz
Victory Day

রাজশাহী মেডিকেলে আরও ৩ জনের মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক, রাজশাহী প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১, ০৯:০৭ এএম
রাজশাহী মেডিকেলে আরও ৩ জনের মৃত্যু

ফাইল ছবি

রাজশাহীঃ গত ২৪ ঘণ্টায় মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে  ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনার উপসর্গ নিয়ে দুজন এবং করোনা নেগেটিভ হয়ে একজন মারা গেছেন। শুক্রবার (৫ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে রাজশাহীর দুজন একং করোনা নেগেটিভ হয়ে নওগাঁর একজন মারা গেছেন। এই তিনজনই পুরুষ। যাদের দুজনের বয়স ৬১ বছরের ওপরে এবং একজন ৩১-৪০ বছর বয়সী। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে। তবে এইসময়ে করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন রোগী ভর্তি হয়েছেন ৫ জন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৬ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ২৫ জন। এই এক দিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ জন। ১০৪টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৩৯ জন।

করোনা পরীক্ষা ও শনাক্তের বিষয়ে পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতাল ল্যাবে ৬৩ জনের করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে তিনজনের। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে কারও নমুনায় করোনা ধরা পড়েনি। পরীক্ষার অনুপাতে করোনা শনাক্তের হার রাজশাহীতে ১ দশমিক ২০ শতাংশ।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে