Dr. Neem on Daraz
Victory Day

মোংলায় কোস্টগার্ডের অভিযানে ৭৩ পিস কচ্ছপসহ পাচারকারী আটক


আগামী নিউজ | মোংলা (বাগেরহাট) প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ২৭, ২০২১, ১২:০৮ এএম
মোংলায় কোস্টগার্ডের অভিযানে ৭৩ পিস কচ্ছপসহ পাচারকারী আটক

ছবিঃ আগামী নিউজ

বাগেরহাটঃ জেলার মোংলার দিগরাজ সংলগ্ন আপাবাড়ি এলাকা থেকে সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বস্তাভর্তি ৭৩ পিস কচ্ছপসহ একজনকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন।

সোমবার (২৬জুলাই) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা দপ্তর।

কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা দপ্তর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি বেইজ মংলার একটি টহল দল সোমবার সন্ধ্যায় দিগরাজের আপাবাড়ি এলাকা থেকে বস্তাভর্তি ৭৩ পিস সুন্ধি কচ্ছপসহ একজন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়।

কোস্টগার্ডের হাতে আটক হওয়ার পর তাৎক্ষনিক ওই পাচারকারী জানান, তিনি ট্রাকে করে বরিশাল থেকে কচ্ছপগুলো মোংলায় নিয়ে এসেছেন। কচ্ছপগুলোর ওজন ৭৬ কেজি যার আনুমানিক বাজার মূল্যে ৬০ হাজার টাকা। আটক পাচারকারী মোংলার দিগরাজের বাসিন্দা মঙ্গল চন্দ্র রায়ের পুত্র মনোজ রায় (৩০)।

আটক পাচারকারীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ২ হাজার টাকা জরিমানা আদায় করে তাকে ছেড়ে দেওয়া হয় এবং জব্দকৃত কচ্ছপ মঙ্গলবার (২৭ জুলাই) সকালে বাগেরহাটের খান জাহান আলী দিঘীতে অবমুক্ত করা হবে বলে কোস্টগার্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে