Dr. Neem on Daraz
Victory Day

মাস্ক না পরায় ২ ঘণ্টার কারাভোগ !


আগামী নিউজ | প্রাবন শুভ, ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ২৭, ২০২১, ০২:২১ পিএম
মাস্ক না পরায় ২ ঘণ্টার কারাভোগ !

ছবিঃ আগামী নিউজ

দিনাজপুরঃ ভারতের সীমান্ত ঘেঁষা দিনাজপুরের ফুলবাড়ীতে করোনাভাইরাস সংক্রমণ দিনদিন বৃদ্ধি পাচ্ছে। তবুও মানুষের মধ্যে দেখা দিচ্ছে মাস্ক পরায় অনীহা। এমনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে মাস্ক না পরায় ১৫ জনকে ২ ঘণ্টা কারাগারে রাখে ফুলবাড়ী থানা পুলিশ।

গতকাল রবিবার ফুলবাড়ী পৌরশহরের বিভিন্নস্থানে টহল দিয়ে মাস্ক না পরায় ১৫ জন দোকানী ও পথচারীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

জানা যায়, করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করলেও ফুলবাড়ীতে সচেতন হচ্ছে না মানুষ। মাস্ক ছাড়াই চলাফেরাসহ কেনাবেচা চলছে। এমন পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের পাশাপাশি ভূমিকা পালন করছে থানা পুলিশ। মাস্ক না পরায় আটক করে কারাবন্দি রাখা হচ্ছে। পুলিশের এমন ভূমিকাকে সাধুবাদ জানিয়েছে ফুলবাড়ীর সচেতন মহল।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনর্চাজ (ওসি) মো. মাহমুদুল হাসান বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাহিরে চলে যাচ্ছে। তবুও মানুষ সচেতন হচ্ছেন না। মানুষকে সচেতন করতে যারা মাস্ক পরছেন না তাদেরকে আটক করে কারাগারে রাখা হচ্ছে। সোমবার থেকে এই ভূমিকা আরো কঠোরভাবে পালন করবে ফুলবাড়ী থানা পুলিশ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে