Dr. Neem on Daraz
Victory Day

খুলনায় লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন


আগামী নিউজ | সিফাত আহম্মেদ, খুলনা জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ৬, ২০২১, ০২:৩৮ পিএম
খুলনায় লকডাউনে কঠোর অবস্থানে  প্রশাসন

ছবিঃ আগামী নিউজ

খুলনাঃ করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় শুক্রবার সকাল থেকে খুলনা মহানগরীতে সাত দিনের কঠোর বিধিনিষেধ আরোপ চলছে। কঠোর বিধিনিষেধের আজ তৃতীয় দিনে  বিভিন্ন এলাকা লকডাউনের আওতায় আনা হয়েছে। দোকানপাট, শপিংমল বন্ধ ও জনসমাগম না করার পাশাপাশি স্বাস্থ্যবিধি পালনে কঠোর নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন। পুলিশ-র‍্যাবের টহল জোরদার করা হয়েছে। ভ্রামমান আদালত বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করছে।

সড়কে লোক চলাচল কম থাকায় গণপরিবহন চলাচলও ছিল সীমিত। কাঁচাবাজার খোলা থাকলেও ক্রেতা ছিল কম। প্রায় সব মানুষকেই মাস্ক ব্যবহার করতে দেখা যায়। নগরীর গল্লামারী, ময়লাপোতা মোড়, সাতরাস্তা মোড়, রয়েল মোড়, রূপসা, পিটিআই মোড়, ডাকবাংলা, ফেরিঘাট, শিববাড়ি, শান্তিধামসহ বেশ কিছু স্থানে ঘুরে দেখা যায়, সবই ছিল বন্ধ। তবে কিছু অসাধু ব্যবসায়ী শাটার অর্ধেক বন্ধ রেখে বাইরে লোক দাঁড় করিয়ে বেচাকেনা করেছে।  সন্ধ্যার পর খুলনা মহানগরীর আড্ডার স্থানগুলোতে পুলিশি নজরদারী বাড়ানোর কারণে সেই স্থানগুলোফাঁকা ছিল।

খুলনা জেলা প্রশাসনের জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়, মহানগরীর খুলনা সদর, খালিশপুর ও সোনাডাঙ্গা থানার সব দোকানপাট ও শপিংমল বন্ধ থাকবে। কাঁচাবাজার ও নিত্যপ্রয়োজনীয় মুদি দোকান বিকেল ৫টা পর্যন্ত খোলা রাখা যাবে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে